শনিবার, আগস্ট ১৮

অর্থের অভাবে প্রেমিকা হারিয়েছিলেন নওয়াজউদ্দিন

মোঃ আল আমিন
অনলাইনে প্রকাশের পর পরই বিতর্কের ঝড় তুলেছে খ্যাতিমান বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: এ মেমোর’। তার সাবেক দুই প্রেমিকা ঘোর আপত্তি তুলেছেন বইয়ে প্রকাশিত তথ্য নিয়ে।আর তাই প্রকাশের মাত্র ছয়দিনের মাথায় অনলাইন থেকে বইটি সরিয়ে ফেলেছেন নওয়াজ।

অনুভূতিতে আঘাত হানার জন্য ক্ষমাও চেয়েছেন নওয়াজউদ্দিন। এক টুইটার বার্তায় তিনি জানান, ‘যাদের অনুভূতিতে আঘাত লেগেছে তাদের সবার কাছেই আমি ক্ষমা প্রার্থী। সেই সাথে আমার বইটি আমি প্রত্যাহারের ঘোষণাও দিচ্ছি।’

নওয়াজের সাবেক দুই প্রেমিকা নীহারিকা সিং ও সুনিতা রাজওয়ার অভিযোগ করেন, বইটিতে নওয়াজ মিথ্যার আশ্রয় নিয়েছেন। অনেক ঘটনাই মশলা মাখিয়ে বাড়িয়ে বলেছেন,যা সত্য নয়। আর তাই তাদের আত্মসম্মানেও আঘাত হেনেছে ব্যাপারগুলো। তাদের এমন মন্তব্যের পরই আলোচনার ঝড় ওঠে বইটি নিয়ে।

বইয়ে সুনিতা নওয়াজের সাথে প্রতারণা করেছিলেন বলে লিখেছিলেন তিনি। দরিদ্র ছিলেন বলে সুনিতা তাকে ছেড়ে চলে গেছেন। কিন্তু সুনিতা বলেন, নওয়াজের সঙ্গে তিনি মোটেও প্রতারণা করেননি। তাদের জীবনের গল্পগুলো আসলে তেমন ছিল না। বরং নিচু মানসিকতার কারণেই নওয়াজের থেকে দূরে যেতে বাধ্য হয়েছিলেন সুনিতা।

অন্যদিকে আরেক প্রেমিকা নীহারিকার সাথে অন্তরঙ্গ সম্পর্কের ব্যাপারে লিখেছিলেন নওয়াজ। এমনকি তাকে কোলে তুলে চুমু খাওয়ার কথাও লেখা ছিল বইয়ে। কিন্তু নীহারিকার দাবি বই বিক্রির স্বার্থে নওয়াজ অতিরঞ্জিত করেছেন ঘটনাগুলো। ইন্ডিয়ান এক্সপ্রেস

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *