রবিবার, সেপ্টেম্বর ২৩

আমার সঙ্গে ১২ বছরের ‘সম্পর্ক’ কপিলের: সুগন্ধা

 

অনলাইন ডেস্কঃ-

ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। তার সঙ্গে কাজ করেন আরেক জনপ্রিয় কমেডিয়ান অভিনেত্রী সুগন্ধা মিশ্র। দুজনের একসঙ্গে কাজ করাট দীর্ঘ সময়ের, প্রায় ১ যুগ পেরিয়ে গেছে। সেই সময়ে তিনি যে কপিলকে দেখেছেন এখন সেই কপিল আর নেই। সুনীল গ্রোভারের সঙ্গে দ্বন্দ্বের পর থেকেই একের পর এক লঙ্কাকাণ্ড ঘটিয়ে যাচ্ছেন। নতুন বছরে আরেক কন্ট্রোভার্সিতে ইতিমধ্যেই জড়িয়ে ফেলেছেন কমেডিয়ান কপিল শর্মা৷ নতুন শো ফ্লপ হওয়া থেকে শুরু করে একটি সাংবাদিককে গালি দেওয়ার অপবাদ সবকিছু নিয়ে বেশ জর্জরিত এই জনপ্রিয় কমেডিয়ান।

একটি সাক্ষাৎকারে সুগন্ধা জানান, “কপিলদা কলেজের আমার সিনিয়র ছিল। আমার সঙ্গে ১২ বছরের সম্পর্ক কপিলের। আমি জানি মানুষ হিসাবে ও কতটা হেল্পফুল এবং ভালো। আমার ক্যারিয়ারে ওর অবদান অনস্বীকার্য। মু্ম্বাইতে আসাই কপিলদার হাত ধরে। কিন্তু এখন যাকে দেখছি সেটা কপিল নয়। কপিলদা এরকম হতে পারেন না। আমরা সকলেই ওকে নিয়ে বেশ চিন্তিত। মানসিক অবসাদে ভুগছেন কপিলদা।’’

তিনি আরও বলেন, ‘‘আমরা ওকে যেকোন মূল্যে সাহায্য করতে চাই, পাশে থাকতে চাই। কিন্তু ও তো আমদের কথা শুনতে চাইছেন না। খুব অল্পদিনের মধ্যে স্টারডামটা পেয়েছিলেন, সেটা হারিয়ে ফেলতে চাননা। আমরা সকলে একসঙ্গে থাকলে এরকম হতোই না। কপিলদার মধ্যে প্রথম পরিবর্তন লক্ষ্য করা গিয়েছিল ফিরিঙ্গী ছবির সময় থেকেৎ। সেইসময় থেকে ও বেশী করে মাদকাসক্তও হয়ে পড়ে। আমরা সবাই মিলে আবার নতুন করে শো করতে চাই। কিন্তু অর সঙ্গে যোগাযোগই করা যাচ্ছে না। হয় কপিলদা নম্বর চেঞ্জ করেছেন না হলে নতুন টিম কোনভাবে ওর সঙ্গে যোগাযোগ করতে দিচ্ছে না।”

বিষয়টি নিয়ে শুধু সুগন্ধাই নয় চিন্তিত সুনীল, আলি, রোচেল, কিকু সকলেই। এমনকি কপিলের বান্ধবী প্রীতিও বেশ চিন্তিত। কপিল এই ঘটনার জেরে তাঁর সঙ্গেও সম্পর্ক ছিন্ন করেছেন। কপিলকে নিয়ে চিন্তিত তার অগনিত ভক্তরাও।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *