মঙ্গলবার, জুলাই ১৭

আমি আ.লীগ ছাড়িনি, আ.লীগও আমাকে ছাড়েনি: লতিফ সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি- ‘আমি আওয়ামী লীগ ছাড়িনি, আওয়ামী লীগও আমাকে ছাড়েনি। আওয়ামী লীগের জন্মদাতাদের মধ্যে আমিও একজন’ এমনটাই দাবি করলেন হজ নিয়ে বিরূপ মন্তব্য করে মন্ত্রিসভা এবং আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আবদুল লতিফ সিদ্দিকী।

শনিবার বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টাঙ্গাইল আওয়ামী লীগের এক সময়ের দাপুটে নেতা বলেন, সন্তান ভুল করলে মা তাকে বকাঝকা করে বাড়ি থেকে বের করে দিতে পারেন। তাই বলে কি কোনো মা তাঁর সন্তানকে মন থেকে বের করে দেন? আমি আওয়ামী লীগ ছাড়িনি, আওয়ামী লীগও আমাকে ছাড়েনি। আমি তো এর আগেও পাঁচবার দল থেকে বহিষ্কার হয়েছি। কেন বহিষ্কৃত হয়েছি, কেন কারাগারে গেছি—তা আমিই ভালো জানি। কারও বিরুদ্ধে আমার কোনো বিদ্বেষ নেই। নিজেদের মধ্যে ঝগড়া পছন্দ করি না।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর এবং ১/১১ সময়ে অনেককেই খুঁজে পাওয়া যায়নি। আমি বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বে আজও দৃঢ় বিশ্বাসী। শেখ হাসিনার চেয়ে যোগ্য নেতা বাংলাদেশে আর নেই। আমাকে নেতার কাছে আনুগত্যের পরিচয় দিতে হবে না। আনুগত্যে আমি বঙ্গবন্ধুর কাছে গোল্ড মেডেল পেয়েছি, শেখ হাসিনার কাছেও গোল্ড মেডেল পেয়েছি।

লতিফ সিদ্দিকী বলেন, ‘আমি যখন টাঙ্গাইলে আসি তখন আমার নিরাপত্তার জন্য পুলিশ দেওয়া হয়। তার মানে নেত্রী আমাকে কাজে লাগাবেন। আপনারা শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন।’

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *