বৃহস্পতিবার, জুলাই ১৯

আমি ঠিকাদারদের কাছ থেকে টাকা নিই না “পরিকল্পনা মন্ত্রী”

নিজস্ব প্রতিনিধি সিএন নিউজ২৪.কমঃ
আমি দুর্নীতি করি না,কন্ট্রাকটরদের (ঠিকাদার) কাছ থেকে টাকা নিই না। আমি চাই নাঙ্গলকোটের মানুষের সম্মান ও ভালোবাসা চাই। গতকাল বিকেলে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া এবং আলোচনা অনুষ্ঠানে, প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসনের সাংসদ আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল)।
এসময় মন্ত্রী বলেন ‘২০০১ সালের নির্বাচনের পর আমার ওপর অত্যাচার হয়েছে। আমার ভাইয়ের দাঁত ফেলে দেওয়া হয়েছে। তখন উত্তরে (সদর দক্ষিণ ও লালমাই উপজেলা) যা হয়েছে, দক্ষিণে (নাঙ্গলকোট উপজেলা) তা হয়েছে।
তিনি বলেন, হাজারো দলীয় নেতা-কর্মী ও নিরীহ মানুষের বিরুদ্ধে মামলা হয়েছে। এই ধরনের অপরাজনীতি আমাদের সময়ে হচ্ছে না।

আমরা বাংলাদেশকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছি।
মন্ত্রী বলেন, ভবিষ্যতে ভারত ও তাইওয়ানকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ। তাই আবারও উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিনির্মাণ করতে হবে।

নাঙ্গলকোট থানার পেছনে অবস্থিত হেলিপ্যাড এলাকায় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল হোসেনের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কুমিল্লার সরকারি কৌঁসুলি (পিপি) মোস্তাফিজুর রহমান লিটন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও মন্ত্রীর বড় ভাই আবদুল হামিদ, নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দাউদ হোসেন চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব, নাঙ্গলকোট পৌরসভার মেয়র মোঃ আবদুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সদস্যসচিব আবু ইউসুফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবু ইউসুফ ভূঁইয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন আক্তার মুন্নী , নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন ও সাংগঠনিক সম্পাদক একে মাসুদ সহ নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *