শুক্রবার, আগস্ট ১৭

আরবাজ খানকে রাজসাক্ষী করবে থানে পুলিশ

আন্তর্জাতিক : আইপিএল বেটিং মামলায় বলিউড তারকা আরবাজ খান ও প্রযোজক পরাগ সাংভিকে রাজসাক্ষী করার সিদ্ধান্ত নিল থানে পুলিশের অপরাধ দমন শাখা। আদালতে নিয়ে যাওয়ার আগে এই দুজনের জবানবন্দি নেওয়া হবে। থানে পুলিশের অপরাধদমন শাখার সিনিয়র ইন্সপেক্টর প্রদীপ শর্মা বলছেন, ”আমরা ওদের বয়ান রেকর্ড করেছি। ওদের দুজনক সাক্ষী করা হলে এই মামলার তদন্তে আমাদের সাহায্য হবে।”

পুলিশি জেরার মুখে বলিউড তারকা সলমন খানের ভাই আরবাজ আইপিএল বেটিংয়ে যুক্ত থাকার কথা স্বীকার করে নিয়েছেন। তবে সাংভি কিন্তু বেটিং চক্রের সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেননি। এমনকী সাংভির দাবি, আইপিএলের কোনও ম্যাচে তিনি বেটিং করেননি। বুকি দলের পাণ্ডা সোনু জালানের সঙ্গেও নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছেন বলিউডের এই প্রযোজক। জেরার সয়ম পুলিশের কাছে সাংভি জানিয়েছেন, মুম্বইয়ের জুহু অঞ্চলের কোনও এক ফ্ল্যাটে সোনুর সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। কিন্তু সোনুকে দেখে তাঁর সুবিধের বলে মনে হয়নি। এবং সে জন্যই তিনি সোনুর সঙ্গে দূরত্ব বজায় রেখেছিলেন সবসময়।

আরবাজ, সাংভির সঙ্গে বলিউডের নামজাদা পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কের কথাও স্বীকার করেছে বুকি সোনু। বলিউডের পরিচালক ও কোরিওগ্রাফার ফারাহ খানের ভাই সাজিদের বিরুদ্ধে বছর সাতেক ধরে আইপিএল বেটিংয়ে যুক্ত থাকার অভিযোগ। বুকিদের পাশাপাশি আরবাজের সঙ্গে সাজিদের সম্পর্কের কথাও সামনে এসেছে। সোনুকে লাগাতার জেরা করে পুলিশ আর কোনও নতুন তথ্য পায় কিনা এখন সেটাই দেখার।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *