শুক্রবার, মে ২৫

ইবিতে টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির সভাপতি রেজাউল, সম্পাদক সেতু

সিএন নিউজ নিজস্ব প্রতিনিধি, এম এইচ কবিরঃ-

ইসলামী বিশ্ববিদ্যালয়স্থ (ইবি) টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতি এর ২০১৮-১৯ কার্যকরী পরিষদের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ছাত্র মোঃ রেজাউল করিম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী জাকিয়া সুলতানা সেতু।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুর ১ টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ ভবনের ১৪১ নম্বর কক্ষে নবীন বরণ ও প্রবীণ বিদায় মেধাবী সংবর্ধনা অনুষ্ঠান হয়।
মোঃ ওমর ফারুক এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের প্রফেসর ড. মো: অাবুল কাশেম তালুকদার ও প্রফেসর ড. শেখ অাব্দুর রউফ।
উক্ত অনুষ্ঠানের পর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সহ-সভাপতি পদে রয়েছেন আলমগির হোসেন, মোঃ মোখলেস আহমেদ, মাসুম, জাহিদুল ইসলাম ও আল-আমীন।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন, আমিনুল ইসলাম, শামীমুল ইসলাম ও মোস্তফা আহমেদ।
কোষাধ্যক্ষ পদে আছেন নাসির উদ্দীন আবীর।
সাংগঠনিক সম্পাদক পদে আছেন আরিফ হোসন ও সহ-সাংগঠনিক পদে সানজিদুল ইসলাম সিয়াম। দপ্তর সম্পাদক অনিক হাসান নাজমুল। মহিলা বিষয়ক সম্পাদক সাবিকুন্নাহার সিমা। সহ-মহিলা বিষয়ক সম্পাদক রুমা খাতুন।
সাংস্কৃতিক সম্পাদক মাহমুদা মাহী। আইন বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান। শহর বিষয়ক সম্পাদক রাশেদ আহমেদ। ক্রীড়া সম্পাদক শুভ আহমেদ ও প্রচার সম্পাদক শামীম আল মামুন শান্ত।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *