মঙ্গলবার, জুলাই ১৭

ইবিতে লোক প্রশাসন ও দাওয়াহ বিভাগের পীয়ার রিভিউ অনুষ্ঠিত

সিএন নিউজ ইবি নিজস্ব প্রতিনিধি, এম এইচ কবিরঃ-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ এবং লোক প্রশাসন বিভাগের পীয়ার রিভিউ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৭ই মে) সকালে পীয়ার রিভিউ এর কার্যক্রমের অংশ হিসাবে উপাচার্য অফিসে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: হারুন-উর-রশিদ আসকারীর সঙ্গে বিভাগ দুইটির এক্সটার্নাল পীয়ার রিভিউ টিমের সদস্যবৃন্দ পৃথক-পৃথকভাবে সৌজন্য সাক্ষাৎ করেন।
দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের তিন সদস্যবিশিষ্ট এক্সটার্নাল পীয়ার রিভিউ টিমে ছিলেন রয়্যাল ইউনিভার্সিটি অব ভুটানের প্রফেসর ড. সিংগি  নেমগেল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. কামরুল আলম খান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো: শামসুল আলম।
সাক্ষাৎকালে ইসলামী বিশ্ববিদ্যালয় ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. কে এম আব্দুস ছোবহান, অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কাজী আকতার হোসেন, বিভাগের সভাপতি ও সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্য প্রফেসর ড. শহীদ মুহাম্মদ রেজওয়ান, প্রফেসর ড. মোহাম্মদ অলী উল্যাহ এবং প্রফেসর ড. মো: ইকবাল হোছাইন উপস্থিত ছিলেন।
লোক প্রশাসন বিভাগের তিন সদস্যবিশিষ্ট এক্সটার্নাল পীয়ার রিভিউ টিমে ছিলেন ভারতের হায়দ্রাবাদ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. পি এস রয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর সুকান্ত ভট্টাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ মোহাব্বত খান। ইসলামী বিশ্ববিদ্যালয় ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. কে এম আব্দুস ছোবহান, অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কাজী আকতার হোসেন, বিভাগের সভাপতি ও সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্য প্রফেসর ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, প্রফেসর ড. নাসিম বানু, প্রফেসর ড. রাকিবা ইয়াসমিন এবং প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান সাক্ষাৎকালে তাঁদের সঙ্গে ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *