শনিবার, আগস্ট ১৮

ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

ইবি প্রতিনিধি, এম এইচ কবির-

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ ভারতের পশ্চিমবঙ্গের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে সম্মানসূচক ডিগ্রী ‘ডি-লিট’ (ডক্টর অব লিটারেচার) উপাধীতে ভূষিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে।

সোমবার (২৮মে)সকাল ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম এর নেতৃত্বে ছাত্রলীগের ট্রেন্ট হতে অানন্দ মিছিল বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূণরায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবন সংলগ্ন ছাত্রলীগের ট্রেন্টে এসে শেষ হয়।

এ সময় মিছিলে অংশ নেয়, ছাত্রনেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত, রিজভী আহমেদ পাপন, বিপুল খান, অনিক হাসান, শিবলু, আবির, নিশান, ইমন-সহ অন্যান্য নেতা-কর্মীরা।

এ সময় ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয় তথা সারা বিশ্বের কাছে একজন আদর্শ শাসক হিসেবে স্থান পেয়েছে। তার প্রতিটি সফলতা বাংলাদেশের জন্য গৌরবের পাত্র হয়ে দাঁড়িয়েছে, তার সফলতার অংশ বিশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি-লিট ডিগ্রী উপাধী গ্রহণ করায় আজ আমরা ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আনন্দ মিছিল বের করেছি।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *