শুক্রবার, মে ২৫

এবারও নির্বাচনে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: স্বাস্থ্যমন্ত্রী

২০১৪ সালের মতো এবারো নির্বাচনে অংশ না নিলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, আওয়ামী লীগ নির্বাচনে কোনও ভয় পায় না। নির্বাচনে এলে দেখা যাবে কে জেতে আর কে হারে।
মঙ্গলবার দুপুরে ভোলার চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সের ১০০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষ্যে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই হবে, এর বাইরে কিছু হবে না। ডিসেম্বরে নির্বাচন হবে এর কোনও বিকল্প নেই।

আওয়ামী লীগের এ জেষ্ঠ নেতা বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেয়ার আহবান জানিয়ে বলেন, আপনারা নির্বাচনে আসেন, কোনো সমস্যা নেই। একা মাঠে খেলতে আর ভাল লাগে না। মাঠে খেলে গোল দিতে চাই। আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে।
এ সময় বিশেষ অতিথির বক্তব্যে বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আগামী নির্বাচন হবে উন্নয়নের নির্বাচন। আগামী নির্বাচনে বিএনপির জামানতও থাকবে না।

ভোলার সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী প্রমূখ।

পরে মন্ত্রী ও উপ মন্ত্রী ১০০ শয্য বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিম খানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *