শনিবার, সেপ্টেম্বর ২২

কিনারা আল খিদমা ফাউন্ডেশন এর উদ্যোগে মত বিনিময় ও আলোচানা সভা অনুষ্ঠিত

আল আমিন হোসাইন, (সিএন নিউজ২৪.কম) নিজস্ব প্রতিবেদকঃ- ছবি তুলেছেন আল নোমান#

মানব সেবায় ক্ষুধামুক্ত পৃথিবী গড়ার লক্ষে, আত্মমানবতায় এগিয়ে আসা অসহায় দুঃখী মানুষের পাশে দাড়ানো কিনারা গ্রামের প্রাণের সংগঠন, আল খিদমা ফাইন্ডেশনের এর উদ্যোগে, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলাধীন ঢালুয়া ইউনিয়নের কিনারা গ্রামে জাহাঙ্গীর এর কাবাব হাউজে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের কিনারা গ্রামের একঝাঁক যুবক তরুণ যোদ্ধাদের সমন্বয়ে গঠিত “আল খিদমা ফাউন্ডেশন” যাদের লক্ষ উদ্দেশ্য মানব কল্যাণে নিজেদের উপার্জিত অর্থের মাধ্যমে গরিব দুঃখী অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান ও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া।

বীর মুক্তিযুদ্ধা এম এ সামসুউদ্দিনের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং ঢালুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও কিনারা আল খিদমা ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা মোঃ নাজমুল হাসান ভুইঁয়া (বাছির)। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক খ.ম.আলী আক্কাছ, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ঢাকা ও আল খিদমা ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা আবু হানিফ ভুইঁয়া, আল খিদমা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি লোকমান হোসেন মিয়াজী, ময়ূরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তাজুল ইসলাম, মাস্টার জাফর আহমদ ভুঁইয়া, মাওলানা সানা উল্লাহ মিয়াজী, নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহ আলম কালাম, নাঙ্গলকোট প্রবাসি কল্যাণ ইউনিটের বাংলাদেশ প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, আবুল বসর, আঃ রশিদ মিয়াজি, হারুনুর রশিদ সহ কিনারা খিদমাহ ফাউন্ডেশন পরিবারের সদস্য বৃন্ধ। এই সময় বিভিন্ন সামাজিক ও শিক্ষা, সংগঠন এবং সংগঠকদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *