রবিবার, সেপ্টেম্বর ২৩

কুমিল্লার নাঙ্গলকোটে গৃহবধুর রহস্য জনক মৃত্যু!

সিএন নিউজ২৪.কম নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লার নাঙ্গলকোটে আসমা আক্তার সাথী (২০) নামে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু হয়েছে। বুধবার মধ্যরাতে পৌরসভার বাতুপাড়া গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ফাঁসিতে ঝুলন্ত আসমার মৃতদেহ উদ্ধার করে বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত আসমা আক্তার সাথী বাতুপাড়া গ্রামের জহিরুল ইসলামের স্ত্রী এবং উপজেলার পেড়িয়া ইউনিয়নের কাজী জোড়পুকুরিয়া গ্রামের প্রবাসী শাহ জালাল মজুমদারের মেয়ে।

নিহতের স্বজনদের দাবী, আসমার সাথে গত তিন বছর আগে বাতুপাড়া গ্রামে জহিরুল ইসলামের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। কিছুদিন পর থেকে জহিরের পরিবারের সদস্যরা যৌতুকের জন্য বিভিন্ন ভাবে তাকে নির্যাতন করতে থাকে। বিষয়টি আসমার প্রবাসী বাবা জানতে পেরে মেয়ের সুখের কথা চিন্তা করে স্বামী জহিরুলকে নাঙ্গলকোট বাজারে ফার্নিচার ব্যবসার জন্য টাকা প্রদান করেন। এর পরেও পরিবারে শান্তি আসেনি।বুধবার রাতে পরিবারের সদস্যরা তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয় বলে সিএন নিউজকে জানিয়েছেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম সিএন নিউজকে জানান, বাতুপাড়া গ্রাম থেকে ফাঁসিতে ঝুলন্ত এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে হত্যা না আত্মহত্যা বিষয়টি পরিষ্কার হওয়া যাবে বলে ওসি জানান।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *