বৃহস্পতিবার, জুন ২১

কুমিল্লার হোমনায় ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

হোমনা প্রতিনিধিঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলার হোমনা থানার ৪নং চান্দেরচর ইউনিয়ন শাখার উদ্যোগে ও সহযোগী সংগঠন সমূহের ব্যবস্থাপনায় আলেম-ওলামা, শিক্ষাবিদ, সাংবাদিক ও বিশিষ্টজনদের সম্মানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে ।

গত রবিবার (২৪ রমজান ) বিকাল ৪ ঘটিকায় রামকৃষ্ণপুর বাজারস্থ চান্দেরচর ইউনিয়ন শাখা কার্যালয়ে ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা মুফতি খবির উদ্দিন এর সভাপতিত্বে ইউনিয়ন সাধারন সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহ্ফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ২ -(হোমনা -তিতাস ) আসনে হাত পাখা প্রতীকে সংসদ সদস্য পদপ্রার্থী প্রকৌশলী আশরাফুল আলম ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা পশ্চিম জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম ও ইসলামী যুব আন্দোলন কুমিল্লা পশ্চিম জেলা শাখার সভাপতি আবুল হাসান রায়হান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে প্রত্যেকটা সেক্টরে টেন্ডার বাজী, চাঁদাবাজি,লুটপাট, খুন ও ধর্ষণ সহ অবৈধ সকল কর্ম কান্ড প্রতিরোধে এক মাত্র কার্যকরী ব্যবস্থা হচ্ছে ইসলামী শাসন ব্যবস্থা । নারীদের নিরাপত্তা ও ন্যায্য অধিকার নিশ্চিয়তা একমাত্র ইসলামে রয়েছে।

উক্ত আয়োজনে চান্দেরচর ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । ইফতার মাহ্ফিলে সার্বিক তত্ত্বাবধান ও ব্যবস্থাপনায় ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি, ইসলমী যুব আন্দোলন, ইশা ছাত্র আন্দোলন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের সকল দায়িত্বশীল বৃন্দ ।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *