শনিবার, সেপ্টেম্বর ২২

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে কর্মচারী কল্যাণ পরিষদের বিদায় সংবর্ধনা

মোঃ মোশারফ হোসেন রায়হান, সিএন নিউজ নিজস্ব প্রতিবেদকঃ–

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শাখায় কর্মচারী কল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত বিদায় সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান নানা আয়োজনে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের সুনামধন্য সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা। অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা তিনি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,
দীর্ঘদিন এই কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ডিগ্রি শাখার প্রশাসনিক ভবনে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিরলস মেধা, সততা, নিষ্ঠা, পরিশ্রম ও দক্ষতার সহিত মোঃ ফজলুল হক তার পিআরএল গমণের মাধ্যমে তার কর্মজীবন শেষ করেন। এ প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী তাকে আজীবন মনে রাখবে। তিনি বাকী জীবনটুকু সুখে-শান্তিতে তার পরিবারের সাথে ভালোভাবে কাটাবে এটাই আমার প্রত্যাশা।
তিনি এ কলেজে কর্মচারীদের জন্য একজন ‌‍’আইকন’ হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন বলে মন্তব্য করেন রতন কুমার সাহা।

অনুষ্ঠানে বক্তব্য প্রদানের মাধ্যমে ফজলুল হক এর বিভিন্ন গুনাবলী কথা উল্লেখ করেন, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর বিজয় কৃষ্ণ রায়, হিসাব রক্ষক মোহাম্মদ আবদুল হান্নান, প্রধান সহকারী মোঃ আবু সালেহ মোঃ শামছুজ্জামান, অফিস সহকারী কাজী জাহাঙ্গীর আলম, ককপ এর সভাপতি মোঃ মাহফুজুল ইসলাম, সম্পাদক ভানু চন্দ্র দাসসহ অন্যান্য বক্তারা।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষক পরিষদের সদস্য, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী, অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্বে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে গানে গানে মাতিয়ে তুলেন, কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মশিউর রহমান ভূইয়া, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মিজানুর রহমান ভূঁইয়া, শিক্ষক পরিষদের মহিলা সম্পাদক বদরুন নাহার। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল, হিসাব রক্ষক মোহাম্মদ আবদুল হান্নান এর গান।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *