বুধবার, সেপ্টেম্বর ২৬

কুষ্টিয়ায় অপহৃত শিশু দেবদত্তের ১৭ দিনপর বস্তাবন্দি লাশ উদ্ধার

এম এইচ কবীর, নিজস্ব প্রতিবেদক :
কুষ্টিয়া জেলার মিরপুুুুর উপজেলার চিথলিয়া ইউনিয়নের চিথলিয়া গ্রামের অপহৃত শিশু দেবদত্ত(৯) এর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে ।
সোমবার (২৫ জুন) দুপুর ২ টায় এ লাশ উদ্ধার করা হয়। মিরপুরের চিথলিয়া ইউনিয়নের মালিথাপাড়া গ্রামের সুখনালের বাড়ির পায়খানার পাশে প্রায় ৬ ফিট মাটির নিচ থেকে বস্তা বন্দী ও হাত-পা বাধাবস্থায় অপহৃত শিশু দেবদত্তের লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অপহরনকরীরা নাটক সাজাতে কয়েকদিন আগে টয়লেটের ট্যাংকির ভিতরে সাপ ঢুকার অযুহাতে বস্তাবন্দী করে অপহৃত শিশু দেবদত্তের লাশ ফেলে দিয়ে মাটি চাপা দেয় এবং সেইসঙ্গে টিনের বেড়া দিয়ে পাশেই আরেকটি টয়লেট তৈরী করে।

লাশ উদ্ধারের সময় অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম জামাল আহমেদ, সার্কেল নুর-ই-আলম সিদ্দিকি, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন (পিস্তুল)সহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই শিশুটিকে উদ্ধারের জন্য কুষ্টিয়া ও মিরপুরসহ বেশ কয়েক জায়গায় মানববন্ধন করা হয়েছিলো।

অবশেষে শিশুটির বস্তাবন্দি ও গলিত লাশ হাত-পা বাধাবস্থায় পাওয়া যাওয়ায় এলাকাবাসী ও সর্বস্তরের লোকজন হতবাক, বিস্মিত ও শোকবিহবল হয়ে পড়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *