বৃহস্পতিবার, জুলাই ১৯

গনসংযোগে ব্যস্ত ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রার্থী আঃ লীগ নেতা অ্যাডঃ মোস্তাক আলম টুলু

সোহেল রানা মানিক, সিএন নিউজ ঠাকুরগাঁও হরিপুর উপজেলা প্রতিনিধিঃ-

৩০ জুন রোজ শনিবার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ডাকসু সাবেক সদস্য জননেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়েনের চেকপোষ্ট থেকে শুরু করে হরিপুর উপজেলার ১নং গেদুড়া, ২নং আমগাঁও, ৩নং বকুয়া, ৪নং ডাংগীপাড়া, ৫নং হরিপুর, ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামে গঞ্জে গিয়ে গণসংযোগ চালায় ।

গণসংযোগে উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, যুব লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, সহ আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতা কর্মী । আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে নিয়ে “নৈাকার তরে-ঘুরব পথে পথে, মিলব জনে জনে” এই শোল্লোগান নিয়ে গণসংযোগ চালায়।

গত কয়েক বছর ধরে আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ঠাকুরগাঁও-২ আসনের হরিপুর উপজেলার ৬টি ইউনিয়ন ও বালিয়াডাঙ্গী উপজেলার ৮টি ইউনিয়ন রাণীশংকৈল উপজেলা সীমান্ত ঘেষা ২টি ইউনিয়ন প্রায় প্রতিটি গ্রাম ও হাট-বাজার ঘুরে সাধারণ জনগণের খোঁজখবর নিয়েছেন।

ঠাকুরগাঁও-২ আসনের সম্ভাব্য প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ডাকসুর সাবেক সদস্য। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে তিনি এবার ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়ন চাইবেন ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ঠাকুরগাঁও-২ আসনের প্রত্যেকটি গ্রামে গ্রামে গিয়ে ব্যাপকভাবে গণসংযোগ চালাচ্ছেন। ভোটারদের কাছে গিয়ে তিনি কুশল বিনিময় করে দোয়া ও আর্শিবাদ চাইছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহব্বান জানাচ্ছেন।

পাশপাশি হোটেল-রেষ্টুরেন্ট, চায়ের দোকানসহ বিভিন্ন স্থানে চলছে তাঁর গণসংযোগ। এ নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে জনগণের কাছে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। জনগণ ও চাইছেন তাকে সংসদ সদস্য হিসেবে দেখতে।
হরিপুর উপজেলার বাঁশবাড়ী গ্রামের হেদু চন্দ্র বলেন, দীর্ঘদিন ধরে ঠাকুরগাঁও-২ আসনের মানুষরা একটি মহলের কাছে জিম্মি হয়ে আছে, সময় এসেছে পরির্বতনের তাই আগামী নির্বাচনে এ আসনে সাধারণ জনগণ নৌকা মার্কার নতুন মুখকে সংসদ সদস্য হিসেবে দেখতে চায়।

হরিপুর উপজেলার বনগাঁও গ্রামের সলিম উদ্দিন বলেন, এ আসনে রাস্তা-ঘাট সহ এলাকায় তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি, এতেই বোঝা যায় পকেট ভর্তি করতে তারা ব্যস্ত ছিলেন।
ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রার্থী অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, এলাকায় আমি দিনরাত গণসংযোগ চালাচ্ছি। সাধারণ মানুষদের কাছেও ব্যাপক সাড়া পাচ্ছি। আমার দল থেকে এবার আমি মনোনয়ন পেলে নির্বাচনে বিপুল পরিমাণ ভোটে বিজয়ী হবো বলে আমি আশাবাদী।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *