রবিবার, সেপ্টেম্বর ২৩

গাজীপুরে ধরপাকড় চলছে: রিজভী


প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা ও অন্য কমিশনাররা গতকাল বুধবার গাজীপুরে সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীদের সঙ্গে সমন্বয় সভার পর থেকে সিটির বিভিন্ন ওয়ার্ডে বিএনপির নির্বাচন সংশ্লিষ্ট নেতাদের ধরপাকড় শুরু হয়েছে।
বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, গতকাল রাতে কাশিমপুর ইউনিটের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব শাহিন, কাশিমপুর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য শাজাহান ডিলার, কোনাবাড়ী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক ডা. মিলন, সদস্য সচিব মিলন মিয়া ও সদস্য সাইফুল ইসলামকে ঢাকার ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। এ ছাড়া ৩০ নম্বর ওয়ার্ড বালিয়াড়া নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য মো. আবদুস সামাদ ও শাহ আলম এবং ৪৭ নম্বর ওয়ার্ড টঙ্গী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য আবু সায়েমকে গাজীপুর ডিবি পুলিশ গ্রেপ্তার করে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মিডিয়া সেলপ্রধান ও কেন্দ্রীয় বিএনপির সদস্য ডা. মাজহারুল আলম, কাউলতিয়া নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নাজিম চেয়ারম্যান ও জেলা বিএনপির নেতা সাইফুল ইসলাম বাবুলের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে।
রুহুল কবির রিজভী বলেন, জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুকে মিথ্যা অভিযোগে সাজানো মামলায় গ্রেপ্তার করে গতকাল শাহবাগ থানা পুলিশ রিমান্ডে নেয়। সেখান থেকে তাঁকে আজ সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের সদস্যদের দাবি, টুকু গতকাল পর্যন্তও সুস্থ ছিলেন, কিন্তু রিমান্ডে নেওয়ার পর তাঁকে শারীরিক নির্যাতন করার ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। এ ব্যাপারে তারা উদ্বিগ্ন ও ক্ষোভ প্রকাশ করেছেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *