বুধবার, সেপ্টেম্বর ২৬

চট্টগ্রাম থেকে হেঁটে আসা যুবকরা খালেদা জিয়াকে দেখতে পারেননি

সিএন নিউজ অনলাইন ডেস্কঃ–

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম ও কুমিল্লা থেকে হেঁটে ঢাকায় আসেন ছয় যুবক। বৃহস্পতিবার দুপুরে তারা পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে পুরাতন কেন্দ্রীয় কারাপ্রাঙ্গণে যান। কিন্তু পূর্বঅনুমতি না থাকায় খালেদা জিয়ার সঙ্গে তাদের দেখা করার সুযোগ দেননি কারা কর্তৃপক্ষ।

ছয় যুবকের মধ্যে একজন শহিদুজ্জামান। তিনি কারা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। জাগো নিউজকে শহিদুজ্জামান বলেন, ‘অনুমতি না থাকায় আমরা দেখা করতে পারিনি। আমরা আরও দুয়েক দিন ঢাকায় থাকবো। আমরা দেখা করতে না পারলেও একটা সচেতনতা তৈরি হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্যাপক সচেতনতা তৈরি হয়েছে।’

গত ৫ জুলাই চট্টগ্রাম মহানগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনের সামনে থেকে পদযাত্রা শুরু করেন তিন যুবক। সীতাকুন্ডু থেকে তাদের সঙ্গে যোগ আরেক যুবক। আর কুমিল্লা থেকে যোগ দেন দুই যুবক।

6-young-2

গতকাল বুধবার (১১ জুলাই) দুপুরে ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছান তারা। এ সময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদের স্বাগত জানান। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ তাদের গণমাধ্যমের সঙ্গে পরিচয় করিয়ে দেনে।

পদযাত্রায় অংশ নেয়া শহিদুজ্জামান স্থানীয় ছাত্রদল কর্মী। অন্যদের মধ্যে চট্টগ্রাম মহানগর যুবদলকর্মী শফিউল আলম রানা, ছাত্রদলকর্মী আজিম উদ্দিন, সোহেল, কুমিল্লা ছাত্রদল নেতা সাদ্দাম মজুমদার, মনোহরগঞ্জ ছাত্রদল নেতা সোহেল রানা এই পদযাত্রায় অংশ নেন।

শহীদুজ্জামান, শফিউল আলম রানা, আজিম উদ্দিন চট্টগ্রাম থেকে রওনা করেন, পরে সীতাকুন্ডু থেকে তাদের সঙ্গে যোগ দেন সোহেল মন্টু। আর কুমিল্লা থেকে সাদ্দাম মজুমদার ও সোহেল রানা তাদের সঙ্গে হেঁটে ঢাকায় পৌঁছান। ঢাকায় আসার পর তাদের সঙ্গে ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মফিজুর রহমান আশীক ও ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য আব্বাস আলীকে সার্বক্ষণিক দেখা গেছে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *