বৃহস্পতিবার, জুলাই ১৯

ঝালকাঠি উপজেলা চেয়ারম্যানের অপসারণ চেয়ে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ !

ঝালকাঠি প্রতিনিধি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর বিরুদ্ধে মিথ্যাচার ও নানা ষড়যন্ত্রের প্রতিবাদে ঝালকাঠিতে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগ। এসময় তারা ষড়যন্ত্রকারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান হোসেন খানের অপসারণ দাবি করেন। এছাড়াও এসব ঘটনার সঙ্গে জড়িত ঝালকাঠি পৌরসভার সাবেক মেয়র আফজাল হোসেন রানারও শাস্তি দাবি করেন বিক্ষোভকারীরা।

দুপুর ১টার দিকে শহরের কলেজ রোড এলাকা থেকে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষিন করে। মিছিলটি শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মো. ছবির হোসেন, শহর ছাত্রলীগের সভাপতি মো, জুবায়ের হোসেন, পৌর কাউন্সিলর হুমায়ুন কবির খান ও পৌর কাউন্সিলর শাহ আলম ফারসু।

সমাবেশে বক্তারা বলেন দুর্নীতিবাজ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান হোসেন খান ও সাবেক পৌর মেয়র আফজাল হোসেন সরকার বিরোধী কর্মকান্ডের সঙ্গে লিপ্ত হয়ে জেলা আওয়ামী লীগ ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এ ধরণের মিথ্যাচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবি করেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *