বৃহস্পতিবার, জুলাই ১৯

ঠাকুরগাঁওয়ে দুটি রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন

মোঃ সাইফুল্লাহ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি-

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার ফেশাডাঙ্গী রাস্তা ও পীর মোহাম্মদপুর হতে মাতৃগাঁও যাওয়ার রাস্তা পাকাকরন কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ দুটি রাস্তার পাকাকরণের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

রাস্তা দুটি পাকাকরনের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সোহাগ।

এ সময় আরো উপস্তিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার এলজি ইডির নির্বাহী প্রকৌশলী নুরুজ্জামান সরদার, উপজেলা আওয়ামী লীগের যুন্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারন সম্পাদক আব্দুল খালেক।
রমেশ চন্দ্র সেন বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পাশে থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তাই সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

উল্লেক্ষ্য, ঠাকুরগাঁও ফেশাডাঙ্গী ২.৫ কিলোমিটার রাস্তা ও পীর মোহাম্মদপুর হতে মাতৃগাঁও যাওয়ার ১.৫ কিলোমিটার রাস্তা পাকাকরন করতে খরচ হবে প্রায় ৩ কোটি টাকা। এ রাস্তা দুটি পাকাকরনের ফলে এ এলাকার ৩০ হাজার মানুষের যাতায়াতের সুবিধা হবে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *