সোমবার, মে ২১

ঠাকুরগাঁওয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ৭জনের জেল জরিমানা

মোঃ সাইফুল্লাহ রুহিয়া প্রতিনিধি :- সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় মোবাইল, ইলেকট্রনিক ডিভাইজ ব্যবহারসহ অবৈধ পন্থায় পরীক্ষায় অংশগ্রহনের দায়ে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।শুক্রবার পরীক্ষা চলাকালীন ঠাকুরগাঁওয়ের চারটি কেন্দ্রে মোট ৭জনের জেল জরিমানা দিয়েছে ভ্রাম্যমান আদালত।

এর মধ্যে ৩ জনের একমাস করে বিনাশ্রম কারাদন্ড ও ৪ জনের প্রত্যেককে দুই হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।এক মাস করে কারাদন্ড দেওয়া হয়: ঠাকুরগাঁও কারীগরি প্রশিক্ষণ কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়া পুর্নিমা রানী রায়। সে সদর উপজেলার মোলানী গ্রামের রনজিত কুমার রায়ের স্ত্রী। ওই কেন্দ্রের পরীক্ষার্থী বেলাল হোসেন। সে সদর উপজেলার বগুলাডাঙ্গী গ্রামের মজিবর রহমানের ছেলে। অপর জন হলো রানীশংকৈল উপজেলার বনগাঁও গ্রামের ইব্রাহিমের মেয়ে শিরিন সুলতানা হিরা। সে ঠাকুরগাঁও রোড ইসলাম নগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়।

ভ্রাম্যমান আদালত এক হাজার টাকা করে জরিমানা করেছে, পুরাতন ঠাকুরগাঁও টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ কেন্দ্রে অংশ নেয়া বাসেদ আলীর মেয়ে শাহানাজ বেগম, মাদারগঞ্জ এমবি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অংশ নেয়া হরিপুর উপজেলার সিংপাড়া গ্রামের লুৎফর রহমানের মেয়ে লুসি খাতুন, রুহিয়া ধর্মপুর গ্রামের সুবাল রায়ের স্ত্রী নিরোদা রানী।

ভ্রাম্যমান আদালত দুই হাজার টাকা জরিমানা করেছে ঠাকুরগাঁও রোড ইসলাম নগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়া অপর আরেক পরীক্ষার্থীকে।

ঠাকুরগাঁও থানার অপারেশন অফিসার কফিল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরীক্ষায় নকল করার জন্য বিভিন্ন প্রকার উপায় অবলম্বন করায় ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন শাস্থি দিয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *