শুক্রবার, আগস্ট ১৭

ঢাকাস্থ নাঙ্গলকোট উপজেলা সমিতির বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান পালন

মুহিব্বুল্লাহ আল হুসাইনী (সিএন নিউজ নিজস্ব প্রতিবেদক)

আজ ঢাকাস্থ নাঙ্গলকোট উপজেলা সমিতির বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়েছে। আজ সকাল ৮ টায় রাজধানীর সেগুনবাগিচা অবস্থিত দূর্নীতি দমন কমিশন (দুদক) এর কার্যালয়ের পাশ্ববর্তী সড়ক হতে বনভোজনের রিজার্ভকৃত পরিবহনের যাত্রা শুরু হয়। এবং মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার মেঘনা ফুড ভিলেজ পার্কে এই দিনব্যাপী বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

এসময় সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (লোটাস কামাল), নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু, পৌরসভা মেয়র মোহাম্মদ আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, শোয়েব খন্দকার শোয়েব, খালেদা জিয়ার প্রেস উইং সদস্য ও দৈনিক অনলাইন নিউজ সিএন নিউজের উপদেষ্টা সামছুদ্দিন দিদার, শিল্পপতি সালেহ উদ্দীন, ছাত্রলীগের উপজেলা সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সেক্রেটারি ওমর ফারুক মামুন, সামছুদ্দিন স্বপন, সাংবাদিক আলমগীর হোসেন’সহ ঢাকাস্থ নাঙ্গলকোটের বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

এসময় বনভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠান, মহিলাদের বালিশ খেলা, শিশুদের মাঝে অত্র সংগঠনের বিভিন্ন উপহার প্রদান, লটারি ও পুরস্কার’সহ নানান জাঁকজমক আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানেরর সমাপ্তি ঘটে।

Comments

comments

Powered by Facebook Comments

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *