বৃহস্পতিবার, জুলাই ১৯

তৃনমূল ছাত্রলীগের কাছে কেন এত জনপ্রিয় ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী

বিশেষ প্রতিনিধি-

১। ছাত্রলীগের নেতা কর্মীদের বিপদে পাশে দাঁড়ান নিঃস্বার্থভাবে, সারাদেশব্যপী তৃণমূল ছাত্রলীগ কর্মী ও সাধারণ শিক্ষার্থীদের কাছে সবচেয়ে জনপ্রিয় ও গ্রহণযোগ্য।

২। যেকোনো মানবিক কাজে নিবেদিত প্রাণ; তৃণমূল কর্মীরা ভালোবাসে তাকে ‘মানবতার ফেরিওয়ালা’ উপাধি প্রদান করে।

৩। কট্টরপন্থী আওয়ামী পরিবারের সন্তান। মাতামহ শামসুদ্দিন আহমেদ মাদারীপুর মহকুমা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (১৯৫৬-৬৪); রাজৈর উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি।
মাতা তাসলিমা আজাদ রাজৈর ডিগ্রি মহাবিদ্যালয় ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক (১৯৮১-৮৪), একমাত্র সহোদর গোলাম রুহানী সার্জেন্ট জহুরুল হক হলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য।

৫। মেধাবী; এসএসসি ও এইচএসসি-জিপিএ ৫.০০, স্কুল ও কলেজ: রাজউক। তিনি ভর্তি পরীক্ষায় ৫ম হয়ে বঙ্গবন্ধুর বিভাগ, ঢাবির আইনে ভর্তি হন। এলএলবি ২য় শ্রেণী ও এলএলএম ১ম শ্রেণী।

৬। অভিজ্ঞ: বিগত ২৮ তম সম্মেলনে সভাপতি প্রার্থী। বর্তমান কেন্দ্রীয় ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপসম্পাদক, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতি প্রার্থী ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক।

৭। বঙ্গবন্ধু ও তাঁর পরিবার নিয়ে কটুক্তির দায়ে জামায়াত পন্থী আইনজীবী তুহিন মালিকের বিরুদ্ধে ৩ টি ও দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে বাজে শ্লোগান ও কটুক্তির দায়ে গণজাগরণ মঞ্চের ইমরান এইচ সরকারের বিরুদ্ধে মানহানি মামলার বাদী।
কেন্দ্রীয় ছাত্রদলের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শাহাদাতকে পেট্রোল বোমা ও ককটেলসহ হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করায় ডিএমপি পুরষ্কার লাভ, পুরস্কারলব্ধ অর্থ বার্ণ ইউনিটে দগ্ধদের চিকিৎসার্থে প্রদান।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *