বৃহস্পতিবার, জুন ২১

দেবরের বিয়েতে এসে ভাবির আত্মহত্যা

সিএন নিউজ বরিশাল প্রতিনিধিঃ-

বরিশাল সদর উপজেলার চাঁদপুরায় দেবরের বিয়েতে গিয়ে নাসরিন বেগম (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। গত শনিবার সন্ধ্যার দিকে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাসরিন বেগম চাঁদপুরা ইউনিয়নের চর পত্তনিভাঙা এলাকার ৬ নম্বর ওয়ার্ডের আমির হোসেন খানের দ্বিতীয় স্ত্রী। গত কয়েকবছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা ঢাকায় বসবাস করছেন বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, আমির হোসেন তার চাচাতো ভাই হিরার বিয়ে উপলক্ষ্যে স্ত্রী নাসরিনকে নিয়ে বরিশালে গ্রামের বাড়িতে আসেন। গত শনিবার বউভাত অনুষ্ঠান শেষে স্বজনরা ঘরে ফিরে দেখতে পান নাসরিন গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত আছে। এ সময় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার বলেন, খবর পেয়ে পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বজনদের দাবি অনুযায়ী ওই গৃহবধূ মানসিক রোগী ছিলেন এবং তিনি আত্মহত্যা করেছেন। তবে মরদেহ ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছু বলা সম্ভব নয়।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *