সোমবার, মে ২১

নাঙ্গলকোটে ডাতাকের গুলিতে ডাকাত নিহত

সিএন নিউজ নিজস্ব প্রতিবেদকঃ-

কুমিল্লার নাঙ্গলকোটে ডাকাতের গুলিতে এক ডাকাত নিহত হয়েছে। সোমবার ভোরে উপজেলার গোমকোট গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ডাকাতের নাম দেলোয়ার হোসেন (২৮)। সে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার আহম্মদপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে। নিহত ডাকাতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গোমকোট গ্রামের বিধান দেব নাথ (৩৬) ও রিখান দেব নাথের বাড়ীতে রোববার মধ্যরাতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতিকালে পরিবারের লোকজনের চিৎকার শুনে ও গ্রামের মসজিদের মাইকে ডাকাত পড়ার ঘোষনা দিলে গ্রামবাসী ডাকাতদের ঘিরে পেলে এবং ডাকাত দেলোয়ারকে আটক করে। এসময় অপর ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এতে ওই পরিবারের ২ সদস্য বিধান দেব নাথ (৩৬), রিখান দেব নাথ (৩০) ও ডাকাত দেলোয়ার গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা ও পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সকাল ৮টায় ডাকাত দেলোয়ার হোসেন মারা যায়। অপর দুই গুলিবিদ্ধ বিধান দেব নাথ ও রিখান দেব নাথের অবস্থার অবনতি ঘটায় তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সকাল ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নাঙ্গলকোট থানার ওসি মোহাম্মদ আইয়ুব জানান, রাতে গোমকোট গ্রামের দুই হিন্দু বাড়ীতে ডাকাতের হানার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছি। এর আগে গ্রামবাসী ১ ডাকাতকে আটক করলে অপর ডাকাতরা তাকেসহ পরিবারের লোকজনের উপর এলোপাতাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে ওই পরিবারের ২ সদস্যসহ ১ ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ ডাকাত মারা যায়।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *