মঙ্গলবার, জুলাই ১৭

নারী ও শিশুদের জন্য সবসময় কাজ করে যাচ্ছেন নাতাশা

 

সিএন নিউজ ডেস্কঃ-

নারী ও শিশুদের নিয়ে অনেকেই কাজ করে । হয়তো যারা শুধু মহৎ ব্যাক্তি তারাই নারী ও শিশুদের নিয়ে কাজ করে । এমন একজন ব্যাক্তি যিনি নারী ও শিশুদের জন্য সবসময় চিন্তা করে আজ আপনাদের সামনে সেই ব্যাক্তির জীবন কাহিনী তুলে ধরা হলো । ১৯৮৮ সালের ১১ সেপ্টেম্বর রাজশাহী জন্মগ্রহন করেন তানিশা চৌধুরী নাতাশা ।

নাতাশার বাবার নাম এস এম আবুল কালাম আজাদ ও মাতার নাম মাহমুদা আজাদ চৌধুরী । তিন ভাইয়ের এক বোন শুধু তাই না পুরো বংশের

মধ্যে তিনি একা । ছোট বেলার থেকে নাতাশা ছিল খুব আদরের । পরিবারের সবাই তাকে খুব ভালবাসত । পরিবারের থেকেই তিনি নারী ও শিশুদের প্রতি যে দায়িত্ববোধ সেটা শিখেছেন । পরিবারের লোকেরা তাকে সবসময় অনুপ্রনিত করে । তার দাদু একজন সরকারি কর্মকর্তা ছিলেন তার থেকে তিনি শিখেছেন কিভাবে মানুষের পাশে থাকা যায় মানুষকে ভালবাসা যায় । সেই দেখা থেকে আজ পর্যন্ত মানুষের পাশে পাশে আছেন নাতাশা । নাতাশা ভবিৎষতে অনেক ইচ্ছা ।

এ ব্যাপারে নাতাশার সাথে কথা হয় । নাতাশা সিএন নিউজকে জানান, আমি ছোট বেলার থেকে দেখেছি আমার দাদু মানুষকে খুব ভালবাসত । তখন থেকেই আমার ইচ্ছা আমিও মানুষকে ভালবাসব তাই আমি নারী ও শিশুদের জন্য কাজ করে যাচ্ছি । তাদের পাশে আছি ।

আমি উদ্যোগ নিয়েছি একটি বৃদ্ধাশ্রম খুলবো যাতে যে সকল বাবা মা বুড়ো বয়সে সন্তানরা বিতারিত করেন তাদের আমি আমার বৃদ্ধাশ্রমে আশ্রয় দিতে পারি । আমি সিএন নিউজের মাধ্যেমে সকল দেশবাসীর কাছে দোয়া চাই যাতে আমি ভবিৎষতে নারী ও শিশুদের নিয়ে আরো বেশী বেশী কাজ করতে পারি ।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *