শুক্রবার, আগস্ট ১৭

নোংরামি না করে কাজ করুন: ভাবনা!

অনলাইন ডেস্ক-

লিভ টুগেদার করছেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়। বিষয়টি নজরে আসার পর সংবাদমাধ্যমের উপর নিজের ক্ষোভ উগড়ে দিলেন ভাবনা। এসব খবর এড়িয়ে চলতে বলেছেন ভক্তদের।
একইসঙ্গে সাংবাদিকদেরও সতর্ক করেছেন তিনি। সম্প্রতি নিজের ফেসবুকে দেওয়া একটি পোস্টে বিষয়টি নিয়ে মুখ খোলেন এ অভিনেত্রী। এসময় স্পষ্ট করে বলেছেন, পরিবারের সঙ্গেই থাকেন তিনি। তাই লিভ টুগেদারের দরকার পড়ে না।

ভাবনার দেওয়া ফেসবুক পোস্টটি সিএন নিউজের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল.
আমি অতি সাধারণভাবে জীবনযাপন করতে ভালবাসি, কারো সাথে ঝগড়া, কখনও ফেসবুকে কাউকে প্রত্যুত্তর ও দেই না, সস্তা কিছু অনলাইন মাঝে মাঝে যা তা নিউজ করে থাকে, তা নিয়ে কথা বলার মত রুচি আমার নেই, তবে যারা আমাকে কাছে থেকে চেনেন তারা আমার পরিবার সম্পর্কে যানেন। এবং তাও যানেন যে আমি আমার মা -বাবার সঙ্গে থাকি, আমি পরিষ্কার করে বলতে চাই সাংবাদিকতা করুন নোংরামী না করে।

নিজেদের মা, বোন, বউ নিশ্চয়ই আছে, সেরকম আমারও পরিবার আছে, যদি প্রেমের নিউজ করতে চান, তাহলে সময় ব্যায় করুন, আমি কোথায় যাই, কার সাথে খেতে যাই, আমার পিছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন, কিন্তু বাজে কথা লিখবেন না, খোজঁ নিন আমি কোথায় থাকি, আর লিভটুগেদার এসব আমি বিশ্বাসও করি না, আমি চোর নই, আমি শিল্পী, শিল্পীরা সাহসী হয়, ঠিক তেমনই আমিও ,আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি।

আর বিয়ে করতে ঢোল পিটিয়েই করব, পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না, হাজারটা অনুষ্ঠান হবে, তখন নিউজ করতে করতে হাপিয়ে যাবেন, আর হ্যাঁ বিয়ে করায় ঠিক সময় এখনও আসে নি,, সবেমাএ একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না। এই status টি আমার ভক্তদের জন্য, ওসব ফালতু অনলাইন নিউজকে পাওা দিবেন না।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *