সোমবার, জুন ১৮

পঞ্চগড়ে আশ্রায়ন প্রকল্পের নামে অর্থ আদায়ের অভিযোগে চার প্রতারক আটক

মো সাইফুল্লাহ হোসেন রুহিয়া প্রতিনিধি-
পঞ্চগড়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ন প্রকল্প-২ এর অধীনে গৃহহীন অসহায় মানুষদের বাড়ি করে দেওয়ার নামে অর্থ আদায়ের অভিযোগে চার প্রতারককে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার সাতমেরা এলাকায় স্থানীয়রা তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চার প্রতারক কয়েকদিন ধরে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের গোয়ালঝাড় বাজার এলাকায় অবস্থান করছিল। তারা এলাকার দুঃস্থ ও গৃহহীনদের বাড়ি করে দেওয়ার নামে প্রায় ৬০ জনের কাছে জন প্রতি ৫০০ থেকে দুই হাজার টাকা পর্যন্ত হাতিয়ে নেয়। সন্দেহ হলে স্থানীয়দের তাদের আটক করে ইউপি কার্যালয়ে নিয়ে যায়।

আটককৃতরা হলো-সাতক্ষিরা সদরের রসুলপুর গ্রামের আব্দুল করিমের ছেলে ফুয়াদ আল ইসলাম (৩৫), একই উপজেলার লাকছা গ্রামের নাসিরউদ্দীনের স্ত্রী হালিমা বেগম (২৫), পঞ্চগড় সদর উপজেলার গলেহা কান্তমনি গ্রামের সপিজ উদ্দীনের ছেলে মতিয়ার রহমান (৬০) এবং একই উপজেলার সাতমেরা ইউনিয়নের খাসমহল গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল বারী (২৮)। পরে সদর উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতে স্থানীয়রা তাদের পুলিশের হাতে সোপর্দ করেন।

উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা বলেন, ‘প্রতারক চক্রটি প্রধানমন্ত্রীর কার্যালয়ের নাম ভাঙ্গিয়ে গরিব মানুষদের বাড়ি করে দেওয়ার নামে টাকা হাতিয়ে নিচ্ছিল।
সদর থানা পুলিশের ওসি রবিউল হাসান সরকার বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *