সোমবার, অক্টোবর ১৫

পটিয়া সমাজিক ভাই বন্ধু আদর্শ সংগঠনের উদ্দ্যেগে লাশের খাটিয়া হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক,সিএন নিউজ২৪.কম-
পটিয়ার বিনানিহারা মাষ্টার নুরুল ইসলামের বাড়ী (নোয়া বাড়ী) মসজিদের জন্য কিছু ব্যক্তিদের সহযোগীতায় লাশের খাটিয়া দান করা হয়েছে।

এই উপলক্ষে এলাকার সামাজিক সংগঠন ভাই বন্ধু আদর্শ সংগঠনের উদ্দ্যেগে আয়োজিত ইফতার মাহফিল ও খাটিয়া হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাটিয়ার জন্য অর্থ সংগ্রহের উদ্যেক্তা তরুন রাজনীতিবিদ ও সমাজ সেবক – মঈনুল আলম ছোটন।

অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ওসমান, সাধারন সম্পাদক মোঃ আবদুল্লা, জানে আলম, নাসির উদ্দীন, শান্ত, নুরুল আলম, মাহবুল আলম, মোঃ রাসেল, সহ স্হানীয় ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে এলাকার ধর্মীয় প্রতিষ্ঠান, অসহায় হতদরিদ্র পরিবার এবং অসুস্থ গরীব রোগীদের সাহায্যে এলাকার বিত্তবান ব্যাক্তিদের কাছ থেকে সহযোগীতা কামনা করেন। এলাকার সার্বিক উন্নয়ন এবং মাদক ও সন্ত্রাস মুক্ত পরিবেশ গঠনে ছাত্র ও যুব সমাজকে অগ্রনী ভুমিকা পালন করার আহবান জানান।

এছাড়া ও সবার আর্থিক সাহায্যে গত বছর জিরি ইউনিয়নের মালিয়ারা গ্রামের যুবদল নেতা মরহুম আবদুস সবুরের পরিবারকে ৫০ হাজার, গত কয়েক মাস আগে শিশু জাহেদের চিকিৎসার জন্য ৪০ হাজার টাকা নিজ উদ্দ্যেগে প্রদান করেন অত্র সংগঠের সকলে মিলে।সমাজ সেবার কার্যক্ষেত্র দেখে তরুন প্রজন্ম এগিয়ে আসবে বলে তাদের দৃঢ় মনোভাব পোষন করেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *