রবিবার, সেপ্টেম্বর ২৩

পাঁচ অবৈধ সন্তানের বাবা ইমরান খান!

সিএন নিউজ আন্তর্জাতিক ডেস্কঃ-

পাকিস্তানের সম্ভাব্য প্রধানমন্ত্রী হিসেবে বেশ আলোচনায় রয়েছেন সাবেক ক্রিকেটার ও তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান।

পাকিস্তানের প্রধান রাজনৈতিক দলগুলোর অভিযোগ, ইমরানকে প্রধানমন্ত্রী করতে নির্বাচনে হস্তক্ষেপ করছে সেনাবাহিনী। গণমাধ্যমেও তার পক্ষে প্রচারণা চলছে।

ইমরানকে নিয়ে এসব বিতর্কের মুখে দেশটির সেনাবাহিনীর মুখপাত্র রীতিমতো সংবাদ সম্মেলন করে অভিযোগ অস্বীকার করেছেন।

তবে রাজনৈতিক আলোচনার মধ্যেই ইমরানের ভাবমূর্তিকে প্রশ্নের মুখে ফেলেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান। তার দাবি, ইমরানের পাঁচজন ‘অবৈধ’ সন্তান রয়েছে, যাদের মধ্যে কয়েকজনই ভারতীয়।

সাংবাদিক রেহাম তার আত্মজীবনীতে দাবি করেছেন, তার সঙ্গে ইমরানই তাকে জানিয়েছেন তার পাঁচজন ‘অবৈধ’ সন্তান রয়েছে, যাদের পিতা তিনি।

‘রেহাম খান’ নামে লেখা ওই বইয়ে ইমরানের সাবেক স্ত্রী জানান, অবৈধ সন্তানদের মধ্যে একজনের বয়স ৩৪।

এ বইয়ের ইমরান খানের যৌন জীবনের নানা কথা তুলে ধরেছেন রেহাম খান। পাশাপাশি তাদের বিচ্ছেদের কথাও তিনি স্পষ্টভাবে উল্লেখ করেছেন।

ব্রিটিশ সাংবাদিক রেহাম জানান, ‘সচেতনতা’ বাড়াতেই তিনি এ বই লিখেছেন। তার নিজের জীবনের অভিজ্ঞতা বাকিদের সহায়তা করবে বলেই মত তার।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে রেহাম খান বলেন, আমি আমার জীবনের ভুলগুলোই বইটিতে তুলে ধরেছি। কেন ইমরানকে বিয়ে করেছি, সেটি যেমন উল্লেখ করেছি, তেমনই এটিও লিখেছি- কিছু বিষয়ে মেয়েদের অবশ্যই সচেতন থাকা উচিত। আমার উদ্দেশ্য ছিল কোনো ভুল পদক্ষেপ গ্রহণের আগে মানুষকে সচেতন করা।

রেহাম খান তার বইয়ে ইমরান খানের পাশাপাশি পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরামের ‘বিকৃত যৌনাচারের’র কথাও তুলে ধরেছেন। অবশ্য ওয়াসিম অভিযোগ অস্বীকার করে রেহামকে আইনি নোটিশ পাঠিয়েছেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *