বুধবার, সেপ্টেম্বর ২৬

প্রথম গানেই ১০ কোটি!

বিনোদন ডেস্ক-
পেশাদার গানের জগতে আরমান আলিফের পথচলা আড়াই মাসও হয়নি। অল্প সময়ে ‘সংগীতের বিস্ময়বালক’ হয়ে উঠেছেন এই তরুণ। সাধারণ কথা আর সহজ সুরে ‘অপরাধী’ শিরোনামের একটি গান গেয়ে সবাইকে চমকে দেন। দিন যতই যাচ্ছে, চমকে যাওয়া শ্রোতার সংখ্যা বাড়ছে। ইউটিউবে ‘অপরাধী’ গানটির মিউজিক ভিডিও এরই মধ্যে ১০ কোটি বার দেখা হয়েছে। তা নিয়ে কথা বলার সময় খুব উচ্ছ্বসিত ছিলেন আরমান আলিফ, ‘অপরাধী’ গানের শিল্পী, গীতিকার ও সুরকার। প্রথম আলোর সঙ্গে আজ রোববার দুপুরে কথা বলেন তিনি।

ইউটিউবে গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করেছে আরমান আলিফের ‘অপরাধী’ গানটি। সবাই যেখানে এখন বিগ বাজেটের গানের ভিডিওর দিকে ঝুঁকছে, সেখানে ‘অপরাধী’র বাজেট একেবারই কম। ইউটিউবে আজ রোববার বেলা আড়াইটা পর্যন্ত ৭৪ দিনে গানটি দেখা হয়েছে ১০ কোটি ৯ লাখ ৬৬ হাজার ৭৫৯ বার। এতে মন্তব্য রয়েছে ৮৩ হাজার ২৩৬টি। গানটিতে লাইক পড়েছে ৭ লাখ ৬৯ হাজার আর ডিজলাইক ৭০ হাজার।

আরমান আলিফ বলেন, ‘আমার কিন্তু ভালোই লাগছে। আমার গান এরই মধ্যে ১০ কোটির বেশি মানুষ শুনেছেন, দেখেছেন। এটা একেবারেই ধারণার বাইরে। কীভাবে যেন হয়ে গেল। তবে এটা আমার পরের কাজের ব্যাপারে আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে, দায়িত্বও বেড়েছে—একই সঙ্গে মানসিক চাপ অনুভব করছি।’

‘অপরাধী’ গানের শিল্পী আরমান আলিফ তাঁর পরের গানের কাজ শুরু করেছেন। গানের শিরোনাম ‘নেশা’। আলিফের একটি ব্যান্ড আছে। ব্যান্ডের নাম ‘চন্দ্রবিন্দু বিডি’। এই ব্যান্ড থেকে প্রথম প্রকাশিত গান ‘নিকোটিন’ (২০১৭)। এরপর প্রকাশিত হয় ‘নেশা’ (২০১৭) গানটি। এই ‘নেশা’ গানটি নতুন করে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করবেন তিনি। আরমান আলিফ নিজেই ব্যান্ডের জন্য গান লেখেন ও সুর করেন।

আরমান আলিফ বলেন, ‘কোরবানির ঈদে নতুন গান নিয়ে হাজির হব। এটা হবে আমার ব্যান্ডের গান। সবাই মিলে “নেশা” শিরোনামের সেই গানের নিয়মিত মহড়া দিচ্ছি। এখন থেকে ব্যান্ড নিয়ে সামনের দিকে পথ চলব।’

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *