সোমবার, আগস্ট ২০

প্রধানমন্ত্রীকে অবমাননায় বিডিজবসের সিইও গ্রেফতার


সিএন নিউজ অনলাইন ডেস্কঃ-ফেসবুকে প্রধানমন্ত্রীকে অবমাননার অভিযোগে রাজধানীর কাওরান বাজারে বিডিজবস প্রতিষ্ঠানের মালিক ও প্রধান নির্বাহী (সিইও) ফাহিম মাশরুরকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

আজ বুধবার সকালে কাওরান বাজারে বিডিবিএল ব্যাংক ভবনের অষ্টম তলায় অবস্থিত প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করে। এর আগে গত ২২ এপ্রিল আল সাদিক নামে এক ব্যক্তি বাদী হয়ে কাফরুল থানায় তথ্য প্রযুক্তি আইনে ফাহিম মাশরুরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ফাহিম মাশরুরকে ৬ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠিয়েছে ঢাকা মহানগরের গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

কাফরুল থানার ওসি সিকদার মো. শামিম জানান, মামলায় অভিযোগ করা হয়েছে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলন চলাকালে ফাহিম মাশরুর তার ফেসবুক আইডিতে কোটা সংস্কার নিয়ে কটাক্ষ করে মাননীয় প্রধানমন্ত্রীর একটি কার্টুন জুড়ে দেয়। সেখানে মাননীয় প্রধানমন্ত্রীকে ঘিরে অবমাননামূলক বক্তব্য লেখা হয়েছে। মামলায় এ সংক্রান্ত ফাহিম মাশরুরের ফেসবুকের বেশ কয়েকটি স্ক্রিনশট দেওয়া হয়েছে। মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

এদিকে, আজ সকালে সাইবার ক্রাইম ইউনিটের একটি টিম কাওরান বাজারের বিডিজবস-এর অফিসে গিয়ে ফাহিম মাশরুরকে গ্রেফতার করে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *