বৃহস্পতিবার, জুন ২১

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য দেখা করলেন বিমানবাহিনীর নবনিযুক্ত প্রধান

অনলাইন ডেস্ক-

বিমানবাহিনীর বিদায়ী প্রধান চিফ এয়ার মার্শাল আবু এসরার এবং নবনিযুক্ত প্রধান চিফ এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য দেখা করেছেন।

আজ(বুধবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সংসদ ভবনস্থ কার্যালয়ে এ দেখা করেন।

প্রধানমন্ত্রী বিমানবাহিনীর নবনিযুক্ত প্রধানকে এ সময় স্বাগত জানান এবং বিদায়ী প্রধানের দায়িত্ব পালনকালের প্রশংসা করেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম পরে এ তথ্য জানা।

প্রধানমন্ত্রী তাদের সঙ্গে বিমানবাহিনীর উন্নয়নে সরকারের বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। এ সময় প্রধানমন্ত্রী যুগের সঙ্গে তাল মেলাতে একটি দক্ষ বিমানবাহিনী গড়তে তার দৃঢ়সংকল্পের কথা পুনর্ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রী বিমানবাহিনীর নবনিযুক্ত প্রধানকে অভিনন্দন জানিয়ে আশা প্রকাশ করেন যে, তার নেতৃত্বে বাংলাদেশ বিমানবাহিনী আরও উন্নত-সমৃদ্ধ হবে।

উল্লেখ্য, এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতকে এয়ার মার্শাল হিসেবে পদোন্নতি দিয়ে বিমান বাহিনী প্রধান নিয়োগ দিয়েছে সরকার। মাসিহুজ্জামানকে আগামী তিন বছরের জন্য ওই পদে নিয়োগ দেয়া হয়েছে, যা ১২ জুন থেকে কার্যকর হবে। সোমবার এ সংক্রান্ত একটি আদেশ জারি করে প্রতিরক্ষা মন্ত্রণালয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপসচিব ফারাহ শাম্মীর সই করা ওই প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ বিমান বাহিনীর এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি (বিডি/৭৩১৪), জিডি (পি)-কে ১২ জুন ২০১৮ তারিখ অপরাহ্ণ থেকে এয়ার মার্শাল পদে পদোন্নতি প্রদানপূর্বক উক্ত তারিখ অপরাহ্ণ হতে ৩ (তিন) বছরের জুন বাংলাদেশ বিমান বাহিনী প্রধান পদে নিয়োগ প্রদান করা হলো।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *