বৃহস্পতিবার, জুলাই ১৯

প্রধান বিচারপতির বাবা আর নেই

সিএন নিউজ নিজস্ব প্রতিবেদকঃ–

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের বাবা অ্যাডভোকেট সৈয়দ মুস্তফা আলী (৯৪) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন।
সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান জানান, মঙ্গলবার (২৬ জুন) বিকাল পৌনে চারটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

সাইফুর রহমান বলেন, ‘মঙ্গলবার বাদ এশা রাজধানীর কাকরাইলে সার্কিট হাউজের টিপটপ মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে গ্রামের বাড়িতে কুমিল্লার নাঙ্গলকোট তাকে দাফন করা হবে।’

সুপ্রিম কোর্টের ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুসারে, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের বাবার নাম সৈয়দ মুস্তফা আলী ও মায়ের নাম বেগম কাওসার জাহান। সৈয়দ মুস্তফা আলী কুমিল্লার আদালতে আইনজীবী হিসেবে দীর্ঘদিন প্রাকটিস করেছেন।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি বঙ্গভবনে প্রধান বিচারপতি হিসেবে সৈয়দ মাহমুদ হোসেনের শপথ বাক্য পাঠকালে তার বাবা-মা হুইল চেয়ারে করে সেখানে উপস্থিত ছিলেন।

তখন প্রধান বিচারপতি হিসেবে ছেলের শপথ অনুষ্ঠানে এসে এক প্রতিক্রিয়ায় সৈয়দ মুস্তফা আলী বলেছিলেন, ‘এটা আমার জন্য পুরস্কার, আমার জন্য গর্বের। প্রধান বিচারপতি হিসেবে ছেলের শপথ অনুষ্ঠানে অংশ নেওয়ার চেয়ে গর্বের আর কী হতে পারে!’

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *