রবিবার, সেপ্টেম্বর ২৩

বিদ্যালয়ে মাদকবিরোধী ক্লাস নিলেন র‌্যাব কর্মকর্তা!

বিশেষ প্রতিনিধি-

মাদকের বিরুদ্ধে অভিযানের পাশাপাশি মাদকের কুফল সম্পর্কে সমাজে সচেতনতা সৃষ্টি করার লক্ষ্যে এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

দেশের ভবিষ্যত প্রজন্মকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষায় ছাত্রছাত্রীদের সচেতন করতে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস নিলেন তিনি। মাদকের কুফল সম্পর্কে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে প্রচার চালাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বাখুন্ডা কলেজের শিক্ষার্থীদের মাদকবিরোধী বিশেষ ক্লাসের আয়োজন করা হয়। মাদকবিরোধী বিশেষ ক্লাসে ছাত্রছাত্রীদের উদ্দ্যেশে অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, মাদক শুধু ব্যক্তিজীবন নয়- পরিবার থেকে সমাজ পর্যন্ত সর্বত্র ব্যাপক ক্ষতি করে। মাদকের ভয়াবহতা থেকে রক্ষায় প্রথমে নিজেকে সচেতন করতে হবে। মাদক কিছু দেয় না, বরং জীবন ধ্বংস করে ফেলে।

তিনি শিক্ষার্থীদের প্রতি কৌতুহলবশতও মাদক গ্রহণ থেকে বিরত থাকার আহবান জানান।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন, একবার মাদক গ্রহণ করলে এর থেকে আর পরিত্রাণ নেই। অতএব কখনো কোনো অবস্থায়ই মাদকে আসক্ত হওয়া যাবে না।

পরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা হয়।
এসময় উপস্থিত ছিলেন বাখুন্ডা কলেজের অধ্যক্ষ মো. সিদ্দিকুর রহমান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. শফিকুর রহমান প্রমুখ।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *