মঙ্গলবার, জুন ১৯

বিয়ের রাতেই ফাইনাল ম্যাচ

সিএন নিউজ বিনোদন ডেস্কঃ–

হঠাৎ করে বিয়ের জন্য পাত্রি দেখতে গিয়ে পছন্দ হয়ে গেছে। আর দেরি না করে তড়ি ঘড়ি বিয়ের তারিখ ও ঠিক করা হয়ে গেছে। বিয়ে হবে জুলাই মাসের ১৫ তারিখ। ছেলে পক্ষ এবং মেয়ে পক্ষ দুই পক্ষই খুব খুশি তাতে। ফুটবল বিশ্বকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ওই দিনই রাত তিনটায়।

বিয়ের রাতেই ফাইনাল ম্যাচ নিয়ে হয় বিয়ে বিভ্রাট। এমনই গল্পের একটি ঈদ নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। বিয়ে বিভ্রাট নামের নাটকটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জল ও পরিচালনা করেছেন এস আর সোহেল।

নাটকটিতে জাহিদ হাসান নাহিদ নামের একটি চরিত্রে অভিনয় করেছেন। এখানে দেখা যাবে নাহিদের জন্য মেয়ে দেখতে এসে রুমকিকে পছন্দ করে ফেলে ওর পরিবার। সেদিনই এ্যাঙ্গেজম্যান্ট করে বিয়ের তারিখ ঠিক করে ফেলে। বিয়ে করার জন্য পাগল হয়ে যায় নাহিদ।

এদিকে ১৫ তারিখ ফাইনাল ম্যাচের দিন বিয়ে হলে খেলার উপর তার কিছুটা প্রভাব পড়বে বলে বিয়ে পিছাতে চায় নাহিদের ভাইয়ের শ্যালক বিপ্লব। বিপ্লব ব্রাজিলের সমর্থক। যার সঙ্গে নাহিদের বিয়ে সে আর্জেন্টিনার সমর্থক। এটা নিয়েও বিবাদ বাধে। তারপর কী হয়? দেখা যাবে নাটকে।

নাটকটিতে রুমকি চরিত্রে অভিনয় করেছেন উর্মিলা শ্রাবন্তী কর। এতে আরও অভিনয় করেছেন মুনিরা মিঠু ,আনন্দ খালিদ,নূরে আলম নয়ন, মিমি আজমিম, রিপা রঞ্জনা প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদ অনুষ্ঠানমালায় এনটিভি’তে প্রচারিত হবে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *