বৃহস্পতিবার, জুন ২১

ভিসি হলেন ইবির ইংরেজি বিভাগের সভাপতি ড. আখতারুল ইসলাম

সিএন নিউজ নিজস্ব প্রতিনিধি, এম এইচ কবীর:

ফরিদপুরের বেসরকারি টাইমস বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক প্রক্টর ও ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ.এইচ.এম আখতারুল ইসলাম (জিল্লু)। রাষ্ট্রপতি ও আচার্য আব্দুল হামিদের আদেশে আগামী চার বছরের জন্য তাকে নিয়োগ দেয়া হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব হাবিবুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে বলা হয়, টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের প্রস্তাবের পরিপ্রেক্ষিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০-এর ৩১ (১) ধারা অনুযায়ী টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য পদে ড. এ.এইচ.এম আখতারুল ইসলাম-কে যোগদানের তারিখ হতে আগামী ০৪ (চার) বছরের জন্য উপাচার্য পদে নিয়োগ প্রদানে মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর সানুগ্রহ সম্মতি প্রদান করেছেন।

এ বিষয়ে ইবির ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ.এইচ.এম আখতারুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মহামান্য রাষ্ট্রপতি ও আচার্য আব্দুল হামিদ-এর প্রতি গভির কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য হিসেবে নিয়োগ প্রদানের জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মহামান্য রাষ্ট্রপতির প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনের জন্য সদা সচেষ্ট থাকবো, এ জন্য আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *