শনিবার, আগস্ট ১৮

মতিনের কেলেঙ্কারি প্রকাশকারীর ওপর হামলা

সিএন নিউজ ডেস্কঃ- 

গাজীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল ইসলাম সোহাগের উপর হামলা করেছে ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালনের অনুসারী শফিউল্লাহ শাওন। হামলার শিকার সোহাগই শেরপুর জেলা ছাত্রলীগের বিতর্কিত কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিনের বিএনপি-জামাত সংশ্লিষ্টতা এবং নারী কেলেঙ্কারির মুখোশ উম্মোচনকারী।

জানা গেছে, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শান্ত বাবুর পিতার মৃত্যুসংবাদ পেয়ে আশরাফুল ইসলাম সোহাগ সেখানে যান। মরহুমের জানাজা শেষে লালনের আনুসারী জয়দেবপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রার্থী শফিউল্লাহ শাওন ১০/১২ জন লোক নিয়ে সোহাগকে টেনেহিঁচড়ে একটি দোকানের কোণায় নিয়ে তার উপর হামলা করে।

প্রত্যক্ষদর্শী মো. আনসারি জানান, সোহাগ আমার পাশেই জানাযায় দাঁড়িয়েছিল। জানাজা শেষ হওয়ামাত্র শাওন ও তার গুণ্ডাবাহিনী সোহাগকে টেনে নিয়ে গিয়ে একটি দোকানের কোণায় চড়-থাপ্পড় ও লাথি মারতে এবং অকথ্য গালিগালাজ করতে থাকে।

উল্লেখ্য, এর আগেরদিনও শাওন +8801635759493 ও +8801711346973 দুটো নাম্বার থেকে হুমকি দিয়েছিল।হামলার পর শাওনের নাম্বারে ফোন দিয়ে সোহাগকে লালন বলে, একদিন সময় দিলাম। এর ভিতরে সবার স্ট্যাটাস ডিলিট না করলে তোকে উপরে পাঠিয়ে দিব।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *