সোমবার, অক্টোবর ১৫

মাদকাশক্ত ভাইয়ের হাতে ধর্ষিত হলো ৮বছরের ছোট বোন-

সাব্বির আহমেদ সোহাগ-

গতকাল দুপুরে কালবৈশাখীর সময় ঘরে ছোট বোনকে একা পেয়ে ধর্ষণ করেন তারই ইয়াবা আসক্ত আপন বড় ভাই (২২)। পরে রক্তাক্ত অবস্থায় বোনকে হাসপাতালে নিয়ে যান ধর্ষক। একপর্যায়ে কৌশলে পালিয়ে যান।

ধর্ষণের শিকার শিশুটির মা বলেন, ‘প্রতিদিনের মতো মেয়েকে বাসায় রেখে কারখানায় কাজে যাই। দুপুর ২টার দিকে বাড়িতে গিয়ে শুনতে পাই মেয়ে নাকি ছাদ থেকে পড়ে গেছে। পরে মেয়ের মুখে জানতে পারি তার বড় ভাই তার সাথে খারাপ কাজ (ধর্ষণ) করেছে।
মেয়েটি আমাদের জানান,,, আমি ভাইয়াকে বাবা পর্যন্ত ডেকেছি ভাইয়া আমার গলা চিপে ধরে মুখের কাপড় গুজে দিয়ে আমাকে কিল ঘুশি লাথি মেরে বিছানায় ঝাপটে ধরে জামা কাপড় সব ছিড়ে ফেলে দেয়। ঘটনার পর আমার পা ধরে বলতেছে কেউ জিজ্ঞেস করলে বলতে আমি ছাদ থেকো পড়ে গেছি।
মেয়েটি মা বললো আমি এর সুষ্ঠু বিচার চাই।’ তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, কালসাপ জন্ম দিলাম আমি।’

এ দিকে মেয়ের এমন ঘটনা ঘটেছে বলে কয়েক বার অচেতন হয়ে পড়েন তার মা। মেয়েটি বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
মেয়েটির বাবা কোনো কাজ করেন না। তাই মা একটি সুতার কারখানায় কাজ করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. গোলাম কিবরিয়ার সাথে ফোনে কথা বললে তিনি সি এন নিউজেকে জানান,,,,,ঘটনা জানতে পেরে হাসপাতালে গিয়েছি। শিশুটির মা ও শিশুর সঙ্গে কথা বলে, ধর্ষক ভাইকে গ্রেপ্তার করতে অভিযানে নেমেছি। এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দিয়েছি। আর ধর্ষক যেন পালিয়ে বাচতে না পারে সকল মা বোনদের সতর্কীকরণ করছি।
বিশ্লেষকরা বলছেন মাদক এমন এক ধ্বংসকারী বস্তু যা মস্তিষ্ককে বিকৃত করে পেলে।আসুন আমরা মাদক কে না বলি।
যেন পৃথিবীতে অন্তত আর কোন ভাইয়ের হাতে কোন বোন ধর্ষিত না হয়।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *