বৃহস্পতিবার, আগস্ট ১৬

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল নাঈম


রিজওয়ান মজুমদার গিলবাটঃ-

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট উঠেছে চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমের মাথায়। আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জান্নাতুল নাঈম।

শুক্রবার রাত সাড়ে ১০ টায় বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ এর গ্র্যান্ড ফিনালেতে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে জান্নাতুল নাঈমের নাম উঠে আসে বিজয়ী হিসেবে। এতে প্রথম রানার আপ হয়েছেন জেসিয়া এবং দ্বিতীয় রানার আপ জান্নাতুন সুমাইয়া।

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে এই আয়োজনের চূড়ান্ত প্রতিযোগিতা শুরু হয় রাত সাড়ে ৮টায়। শুরুতেই মঞ্চে আসেন উপস্থাপক শীনা চৌহান। দেখান সাবলীল নাচ। তার সঙ্গে পারফর্ম করেন সাতজন সহশিল্পী। তার নাচে ফুটে ওঠে বিশ্বব্যাপী নারী নির্যাতনের চিত্র। এরপর উপস্থাপনা শুরু করেন তিনি। ডাকেন ২৫ হাজার প্রতিযোগী থেকে উঠে আসা সেরা ১০ জনকে।
এরা হলেন- রুকাইয়া জাহান চমক, জান্নাতুল নাঈম অভ্রিল, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা, জান্নাতুন সুমাইয়া হিমি এবং জেসিকা ইসলাম। তারা সবাই মঞ্চে এসে নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলেন। গ্র্যান্ড ফিনালের বিচারক ছিলেন অভিনেত্রী শম্পা রেজা, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, জাদু শিল্পী জুয়েল আইচ ও ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।
প্রতিযোগীদের পরিচয় পর্ব শেষ হওয়ার পরই মঞ্চে আসেন চিত্রনায়ক নিরব। তার সঙ্গে আসেন সহশিল্পীরা। এরপর মঞ্চ মাতাতে আসেন হৃদয় খান ও তার ভাই প্রত্যয় খান এবং পাওয়ার ভয়েসের শিল্পী তাসনিম আনিকা।

তারা মঞ্চ ত্যাগ করলে আবারও দশ প্রতিযোগীকে মঞ্চে ডাকা হয়। এরপরই শুরু হয় প্রতিযোগীদের নিয়ে প্রশ্ন উত্তর পর্ব। একে একে বিচারকরা প্রশ্ন করতে থাকেন প্রতিযোগীদের।
প্রশ্ন উত্তর পর্ব শেষে মঞ্চে আসেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার স্বপন চৌধুরী। আসেন স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। এরপর আসে সেই মাহেন্দ্রক্ষণ।

ঘোষণা করা হয় প্রথম রানার ও দ্বিতীয় রানার আপের নাম। এরপর ঘোষণা করা হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *