মঙ্গলবার, জুলাই ১৭

মুক্ত সালমান, উচ্ছ্বসিত গোটা বলিউড

 

বিনোদন ডেস্ক: কৃষ্ণসার হত্যা মামলায় দুই রাত জেল বাসের পর অবশেষে জামিনে মুক্তি পেলেন বলিউডের সুপারস্টার অভিনেতা সালমান খান। বৃহস্পতিবার দুপুরে সালমানের জামিন আদেশ মঞ্জুর করে যোধপুর আদালত।

আর জামিন পাওয়ার পর পরই খবর ছড়িয়ে যায় চারদিকে। যথারীতি সালমান ভক্ত অনুরাগীদের মতো সালমানের মুক্তিতে উচ্ছ্বসিত গোটা বলিউড। সালমানের মুক্তিতে রীতিমত উদযাপন শুরু হয়েছে বলিউডে!

পঞ্চাশ হাজার রূপির দুটি ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্তির আদেশ পেয়েছেন সালমান খান। শুক্রবার দুপুর তিনটা নাগাদ যোধপুর আদালত সালমানের জামিন মঞ্জুর করেন বিচার জোশি। এরফলে শনিবার সন্ধ্যা নাগাদ যোধপুর কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পাচ্ছেন সালমান। আর এমন খবরে বলিউডে রীতিমত উল্লাস।

সালমান খানকে নিয়ে নির্মিতব্য ‘রেইস ৩’-এর পরিচালক জামিনে মুক্তির কথা শুনেই ইনস্টাগ্রামে সালমানের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন: সালমানের জামিনে মুক্তির সংবাদটি শুনে আমি সবচেয়ে আনন্দিত। তার সাথে কাজ করতে গিয়ে মেশার সুযোগ হয়েছে, সত্যি আমি তার ফ্যান বনে গেছি। না,সে ভালো অভিনেতা বলে আমি তার ফ্যান নই, বরং তিনি একজন ভালো মানুষ। তাকে নিয়ে ‘রেইস ৩’ ছবির নব্বই শতাংশ শুটিং শেষ হয়েছে, আর বাকিটুকু শিগগির ভারতেই শুট করবো।

রেইস-৩ ছবির প্রযোজক রমেশ তোরানি আনন্দ প্রকাশ করে জানান: আমাদের জন্যই সালমানের মুক্তির খবরটি বেশি জরুরী। আমাদের প্রার্থনা কাজে দিয়েছে।

পরিচালক আনিস বেজমিও সালমানের জামিনের খবরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

প্রেম রতন ধন পায়ো ছবিতে সালমানের সহ-অভিনেতা নীল নিতিন মুকেশ টুইটে জানান: অবশেষে জামিন মিললো।

এছাড়া সুনো সোদ, আদনান সামি, মিকা সিংসহ বলিউডের অনেকেই সালমানের জামিনে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *