বৃহস্পতিবার, জুলাই ১৯

মেগা প্রকল্প অনুমোদন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

এম এইচ কবীর, নিজস্ব প্রতিবেদক :
প্রায় পাঁচ শত কোটি টাকার মেগাপ্রকল্পের অনুমোদন পেয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। এটি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে শ্রেষ্ঠতম ঘটনা। এ মেগাপ্রকল্প কে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আনন্দের জোয়ার উঠছে। এই বিশাল অঙ্কের টাকা অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

আজ বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম এর নেতৃত্বে ছাত্রলীগের ট্রেন্ট হতে আনন্দ মিছিল বের করা হয়। এ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অনুষদ ভবনে সামনে এসে শেষ হয়।

এসময় রিজভী আহমেদ পাপন, ফরসাল সিদ্দীকী আরাফাত, নূর আলম, শিবলুর রহমান সহ কয়েক শতাধিক বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভাপতি শাহিনুর রহমান শাহীন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের জন্য মেগা প্রকল্প অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। প্রধানমন্ত্রী শিক্ষা সহ সার্বিক দিক দিয়ে উন্নয়ন করার বাংলাদেশ এখন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়াতে সক্ষম হয়েছে।

জানাযায়, এই মেগাপ্রকল্পের আওতায় নয়টি দশতলা ভবন নির্মাণ এবং ১৯টি ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারণ করা হবে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *