শুক্রবার, মে ২৫

ময়মনসিংহ থেকে ফের নির্বাচন করবেন রওশন এরশাদ

ময়মনসিংহ প্রতিনিধি-

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেকে ময়মনসিংহ-৪-সদর আসন থেকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন। বুধবার দুপুরে জাতীয় পার্টির ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমন ঘোষণা দেন তিনি।

সম্মেলনে জেলা কমিটির সভাপতি হন রওশন এরশাদ এমপি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফখরুল ইমাম এমপি। অন্যদিকে মহানগর কমিটিতে জাহাঙ্গীর আহমেদকে সভাপতি ও আব্দুল আউয়াল সেলিমকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।
প্রধান অতিথির বক্তৃতায় রওশন এরশাদ আরও বলেন, দেশের উন্নয়ন জাতীয় পার্টির আমলেই হয়েছে। আমরা যখন ক্ষমতায় ছিলাম সেসময় ছিল দেশের স্বর্ণযুগ। ময়মনসিংহ বিভাগও জাতীয় পার্টির অবদান।

নগরীর টাউন হলে অ্যাডভোকেট মাহমুদ আল নুর তারেক স্মৃতি অডিটরিয়ামে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখরুল ইমাম এমপি’র সভাপতিত্বে জাহাঙ্গীর আহমেদ ও আব্দুল আউয়াল সেলিমের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ সেলিম উদ্দিন এমপি, কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান জহির উদ্দিন, নূর-ই-হাসনা লিলি চৌধুরী এমপি, রওশন আরা মান্নান এমপি, সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি, যুগ্ম-মহাসচিব গোলাম মো.রাজু, জাতীয় যুব সংহতির সাংগঠনিক সম্পাদক শাহাজাদা, হাজী হারুন,আরজু পারভেজসহ বিভিন্ন নেতৃবৃন্দ। এ সময় জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতৃবৃন্দ ও ডেলিগেট কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *