রবিবার, মে ২৭

যে সমীকরণ নিয়ে আজ রাজস্থানের বিপক্ষে মাঠে নামবে সাকিবের দল হায়দ্রাবাদ!

অনলাইন ডেস্ক-

আইপিএল এ লিগ পর্বের প্রায় সব দলের ৫০% ম্যাচ খেলা হয়ে গেছে। তবে তিনটি দলের রয়েছে সমান পয়েন্ট। তারা পয়েণ্ট টেবিলে সমান পয়েন্ট নিয়ে অবস্থান করছেন।
এরই মধ্যে একটি দল হল বাংলাদেশি অল রাউন্ডার সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দ্রাবাদ। এই আসরে সাকিবের দল নিজেদের সেরা বোলিং আক্রমণকারি দল হিসাব্ব প্রতিষ্টা করে ফেলেছে। আজ তারা মাঠে নামছে রাজস্থান রয়্যালসের বিপক্ষে। রাজস্থানের ঘরের মাঠে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায়।

ইতিমধ্যেই সাকিব-রশিদের দূর্দান্ত বোলিং আক্রমন টানা দুই ম্যাচ লো স্কোরিং থাকা স্বত্ত্বেও জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ । ১১৯ রানের মামুলি লক্ষ্য নিয়ে খেলতে নেমে মুম্বাই ৮৭ রানে অল আউট হয়ে যায়। আবার কিংস ইলেভেন পাঞ্জাব ১৩৩ রানের লক্ষ্য নিয়ে মাঠে নেমে ১১৯ রানে অল আউট হয়ে যায়।

ইতিমধ্যে সাকিব আল হাসান আইপিএল ৫০ টি উইকেট শীকার করেছেন। আর গড়েছেন বিরল ইতিহাস পূর্ণ করেছেন ৩০০ উইকেট ও ৪০০০ রান। সাকিবের দল ৭ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছেন। আর আজকের ম্যাচ যদি হায়দরাবাদ জিতে যায় তারা চলে যাবেন পয়েন্ট ত্তালিকার শীর্ষে।

আর অন্য দিকে রাজস্থান দুই বছর পর আইপিএলে ফিরে আসে তাদের পারফরম্যান্স ভাল-মন্দ মিলিয়ে। এই পর্যন্ত তারা ৬ টি ম্যাচ খেলেছে তার মধ্যে ৩ টি জয় আর ৩টি তে পরাজয় তাদের। আবার দলের খেলোয়াররা যে ভাল ফর্মে আছেন তাও বলা যায়না। তবে শুরুতেই হায়দ্রাবাদ ৯ উইকেটে হারিয়েছিল রাজস্থানকে। তাই আজকের ম্যাচ জয়ী হতে মরিয়া হবে রাজস্থান।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *