বৃহস্পতিবার, অক্টোবর ১৮

রংপুরে ২০টি স্বাস্থ্য সম্মত ইফতার বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

রংপুর প্রতিনিধিঃ–

১৮ মে, ২০১৮, শুক্রবার বিকেলে, রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে ও বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি, রংপুর জেলা শাখার সার্বিক সহযোগিতায় পবিত্র মাহে রমজানে রংপুরে মাসব্যাপী কৃত্রিম রংহীন, সতেজ কাঁচামাল দ্বারা তৈরিকৃত মানসম্মত নির্ভেজাল নিরাপদ এবং স্বাস্থ্য সম্মত ইফতার সামগ্রী বিক্রয়ের লক্ষ্যে রংপুর চেম্বার ও রেস্তোঁরা মালিক সমিতি প্রত্যায়িত স্বাস্থ্য সম্মত ইফতার বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তফা।

রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোজতোবা হোসেন রিপন, বাংলাদেশ হোটেল রেস্তোঁরা মালিক সমিতি, রংপুর জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল মজিদ খোকন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তফা ব্যবসায়ীদেরকে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় দিনের বেলায় হোটেল/রেস্তোঁরা বন্ধ, ইফতার সামগ্রী তথা খাদ্যে ভেজাল মেশানো থেকে বিরত থাকা, ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধি না করা, রাস্তা-ঘাট ও ফুটপাত দখল না করা এবং পারস্পরিক স¤প্রীতি ও সহমর্মিতা বজায় রাখার আহবান জানান। এছাড়া তিনি এ ধরনের উদ্যোগ গ্রহণ করার জন্য রংপুর চেম্বার ও রেস্তোঁরা মালিক সমিতিকে আন্তরিক ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুর টিটু এ কার্যক্রমকে সুষ্ঠু ও সফলভাবে পরিচালনার লক্ষ্যে সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনার পাশাপাশি পবিত্র মাহে রমজানের পবিত্রতা বজায় রাখার আহŸান জানান। এছাড়া তিনি পবিত্র মাহে রমজানে ভোগ্যপণ্যের মূল্য যাতে স্থিতিশীল ও সহনীয় পর্যায়ে থাকে সে ব্যাপারে সর্বস্তরের ব্যবসায়ীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

রংপুর চেম্বার ও রেস্তোঁরা মালিক সমিতি প্রত্যায়িত স্বাস্থ্য সম্মত ইফতার বিক্রয় কেন্দ্রগুলো হলো- জাহাঙ্গীর হোটেল, ধাপ, শিমুলবাগ, বাঁধন হোটেল, কেন্দ্রীয় বাস টার্মিনাল, সানু হোটেল, প্রাইম মেডিকেল কলেজ সংলগ্ন, বৈশাখী রেস্তোঁরা, কস্তুরী রেস্তোঁরা, পারভেজ রেস্তোঁরা ও চাঁদনী রেস্তোঁরা, ধাপ মেডিকেল মোড়, নিউ স্টার হোটেল, ধাপ পুলিশ ফাঁড়ি, কারা ক্যান্টিন, মেডিকেল গেট, রায়হান হোটেল, ধাপ পুরাতন বাসস্ট্যান্ড, সাফল্য হোটেল, মেডিকেল পূর্বগেট, মৌবন রেস্তোঁরা, সুপার স্টার ও মহুয়া বিরানী, কাচারী বাজার, খালেক হোটেল, নবাবগঞ্জ পুলিশ ফাঁড়ি, ফাল্গুনী হোটেল, সেন্ট্রাল রোড, ভাই ভাই হোটেল ও বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্তোঁরা, সাতমাথা, মাহিগঞ্জ, শাহী হোটেল, মাহিগঞ্জ, খাবার রেস্তোঁরা, লালবাগ, রংপুর।
অনুষ্ঠানে রংপুর চেম্বারের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ, বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি, রংপুর জেলা শাখার সদস্যবৃন্দ ও বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *