রবিবার, মে ২৭

রংপুরে ৭ বিদেশি তারকাকে দলে ভেড়ালেও দল থেকে বাদ পড়েছে গতবারের দূর্দান্ত এক বোলার!

অনলাইন ডেস্ক-

বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসরের শিরোপা ঘরে তুলেছিল মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স। আর শিরোপা জয়ের পরপরই রংপুর ঘোষণা দিয়েছিল আসন্ন বিপিএলের জন্য মাশরাফি-গেইলকে দলে রেখে দিবে তারা। আর কথা দিয়ে সেই কথা রেখেছে রংপুর।
আসন্ন বিপিএলের জন্য মাশরাফি-গেইলকে রেখে দিয়েছে দলটি। এক সূত্র থেকে জানা যায়, আসন্ন আসরে মাশরাফি-গেইল ছাড়াও ব্রেন্ডন ম্যাককালামকেও ধরে রেখেছে দলটি। তাদেরকে ছাড়াও এরই মধ্যে আরো পাঁচজন বিদেশীদের সঙ্গে রংপুর চুক্তি সেরে ফেলেছে বলেও জানা যায়।

রংপুরের নিয়মিত সদস্য লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরাকেও আসন্ন আসরের জন্য দলে ভেড়াচ্ছে রংপুর। অন্যদিকে গেল আসরে কুমিল্লার হয়ে খেলা নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান কলিন মুনরো এবং পাকিস্তানি পেসার হাসান আলীকেও দেলে ভেড়াচ্ছে রংপুর। তবে মালিঙ্গাকে হারাচ্ছে রংপুর। মালিঙ্গার বাজে র্ফম দল থেকে বাদ পড়ার কারণ হয়ে দাড়িয়েছে। তাই এবছর মালিঙ্গাকে দলে রাখছে না রংপুর।

এছাড়াও পাকিস্তানি তারকা শাদাব খান ও নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান লুক রঞ্চিও আসন্ন আসরে রংপুরের জার্সিতে বিপিএল মাতাবেন বলে জানা গেছে। যদিও এ ব্যাপারে এখনো রংপুর কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। তবে বিশ্বস্ত এক সূত্র থেকে এ ব্যাপারে জানা গেছে।

শাদাব খান ও নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান লুক রঞ্চিও আসন্ন আসরে রংপুরের জার্সিতে বিপিএল মাতাবেন বলে জানা গেছে। যদিও এ ব্যাপারে এখনো রংপুর কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। তবে বিশ্বস্ত এক সূত্র থেকে এ ব্যাপারে জানা গেছে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *