মঙ্গলবার, অক্টোবর ২৩

রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালানো হবে: প্রধানমন্ত্রী!

সিএন নিউজ ডেস্কঃ-

রাজধানীতে ভবঘুরে শিশু-কিশোরসহ মাদক ব্যবহারকারীদের বিরুদ্ধে আজই অভিযান চালানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সংসদে জাতীয় পার্টির সদস্য কাজী ফিরোজ রশীদের পয়েন্ট অব অর্ডারে রাজধানীর অভিজাত এলাকা থেকে ফুটপাতে মাদকের অবাধ ব্যবহার প্রসঙ্গে স্পিকারের দৃষ্টি আকর্ষণ করলে সংসদ নেতা মাদক বিরোধী এই অভিযানের ঘোষণা দেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি আজই রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালানোর নির্দেশ দেব। ভবঘুরে শিশুদের মধ্যে যারা মাদকে আসক্ত হয়ে পড়েছে, তাদের ধরে সংশোধনাগারে পাঠানো হবে। আমরা আমাদের শিশুদের এভাবে ধ্বংস হয়ে যেতে দিতে পারি না।’

তিনি গুলশান-বনানীসহ রাজধানীর অভিজাত এলাকায় যেসব উচ্চবিত্তের সন্তানরা মাদকাসক্ত হয়ে পড়েছে তাদের ব্যাপারে সংশ্লিষ্ট পরিবারকে সচেতন হওয়ার আহবান জানান। এছাড়া তিনি সংসদ সদস্যদের নিজ নিজ এলাকায় মাদকের ব্যাপারে সচেতন থাকার নির্দেশ দেন।

শেখ হাসিনা বলেন, কোন যুবক বা শিশু-কিশোর যাতে মাদকের ভয়াবহ ছোবলের শিকার না হন, এজন্য প্রতিটি পরিবারের উচিত তাদের সন্তানদের ব্যাপারে খোঁজ-খবর রাখা।

সংসদে কাজী ফিরোজ রশীদ তার বক্তব্যে রাজধানীর অভিজাত এলাকা গুলশান, বনানীতে উচ্চ বিত্তের সন্তানদের অবাধে মাদক ব্যবহার এবং গুলিস্তান, হাইকোর্ট মাজারসহ সারা ঢাকা শহরে রাস্তায় মাদক ব্যবহারের ভয়াবহতার বিষয়টি তুলে ধরেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *