রবিবার, জুলাই ২২

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক রুহিয়া শাখা এর শুভ উদ্ভোধন

মো: সাইফুল্লাহ, সিএন নিউজ রংপুর রুহিয়া প্রতিনিধিঃ-

১০ মে (বৃহস্পতবিার) বলো ১১ টায় ঠাকুরগাঁও সদর উপজেলয় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এর ৩৮০ তম রুহিয়া শাখার শুভ উদ্ভোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনারা এই কৃষি ব্যাংকে একাউন্ট খুলবেন, দেশের যে কোন ব্যাংক ১০ টাকায় একাউন্ট খুলে না কিন্ত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ১০ টাকায় একাউন্ট খুল। আপনাদের সন্তানেরা যারা স্কুলে লেখা পড়া করে তাদেে নামে মাত্র ১০০ টাকা দিয়ে একাউন্ট খুলতে পারবেন। এই ব্যাংক ১ নং রুহিয়া, ২ নং আখানগর এবং ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের মানুষ সুবিধা ভোগ করতে পারবের। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা র্মাকায় ভোট দিয়ে পুণরায় ক্ষমতায় আনার জন্য সকলরে প্রতি আহ্বান জানান সাংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আলমগীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মুহাম্মদ নজরুল ইসলাম – সরকারের সাবেবক সচিব ও চেয়ারম্যান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনায় পরিষদ, মুহা: সাদেক কুরাইশী – চেয়ারম্যান, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক, মো: রকিবুর রহমান খন্দকার – মহাব্যবস্থাপক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, রংপুর বিভাগ।

অন্যান্যদরে মাঝে বক্তব্য দেন, সহকারী পুলিশ সুপার মো: হাসিবুল আলম, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ন-সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, রুহয়িা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা প্রদীপ কুমার রায়, রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন, রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগরে সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম নুরু প্রমুখ।

উদ্ভোধনী অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী, সাংবাদিক সহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনরে বিপুল সংখ্যক নেতার্কমী উপস্থিত ছিলনে । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রুহিয়া শাখার ব্যবস্থাপক মো: তৌফিকুল ইসলাম।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *