বৃহস্পতিবার, জুলাই ১৯

রাজাগাঁওয়ে রাস্তা পাকা করন কাজের উদ্ভোধন ও ইউনিয়ন পরিষদে এয়াম্বুলেন্স প্রদান

মোঃ সাইফুল্লাহ, সিএন নিউজ রংপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃ-

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ০১ জুলাই (রবিবার) বিকাল ৪টায় ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাও ইউনিয়ন বোর্ড অফিস হতে খরিবাড়ী রাস্তা পাকা করন কাজের শুভ উদ্ভোধন ও এয়াম্বুলেন্স প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিসালী করতে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুণরায় ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

রাজাগাও ইউনিয়ন পরিষদ চত্তরে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: মোশারুল ইসলাম সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সহ-সাধারন সম্পাদক দীপক কুমার রায়, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়, জেলা পরিষদ সদস্য নৃপেন্দ্র নাথ ঝাঁ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রাজাগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: খাদেমুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *