রবিবার, সেপ্টেম্বর ২৩

লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনয়ন পেলেন আব্দুল মালেক

আল্ আমিন শাহেদঃ

আগামী ১৫ মে কুমিল্লার লালমাই উপজেলা পরিষদ নির্বাচন। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মালেক বি.কম কে আওয়ামীলীগ দলীয় একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে। আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষনার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার।

উপজেলা আওয়ামীলীগ সদস্য মিজান ভাইস চেয়ারম্যান পদে দলীয় সমর্থন পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় কোন সিদ্ধান্ত হয়নি। এদিকে লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থীদের ব্যাপারে দলটি চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে না পারলেও জেলা ও কেন্দ্রীয় নেতাদের কাছে জোড় লবিং চালাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। বিএনপির দলীয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক মাওঃ জাকির হোসেন,উপজেলা কৃষকদল সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান রকেট,আমান উল্লাহ চেয়ারম্যান। লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি দলীয় ভাইস চেয়ারম্যান পদে লালমাই উপজেলা যুবদলের ত্যাগী ও সংগ্রামী যুবনেতা মাহফুজুর রহমান মাহফুজ দলীয় সমর্থনে এগিয়ে রয়েছেন ।

আগামী ১৬ এপ্রিল এর মধ্যে জেলা রিটাণিং অফিসার ও সহকারী রিটাণিং কর্মকর্তা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার এর কার্যালয়ে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করতে হবে। ১৯ এপ্রিল রিটাণিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাই,২৬ এপ্রিল এর মধ্যে প্রার্থীতা প্রত্যাহার এবং ১৫ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *