সোমবার, অক্টোবর ১৫

“লিগ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ” ল্যাব’র আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

এস আই ইমরান, সিএন নিউজ২৪.কম নিজস্ব প্রতিবেদক-

আইনের শিক্ষার্থীদের সংগঠন লিগ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সোমবার (৪জুন) রাজধানীর মোহাম্মাদপুরের একটি রেস্তরাঁয় ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক মিঞা। তিনি আইন অনুষদের ছাত্রছাত্রীদের এরকম একটি সংগঠন পরিচালনা করার জন্য সাধুবাদ জানান।তিনি বলেন, এ ধরনের সংগঠন শিক্ষার্থীদের মধ্যে দেশপ্রেম ও ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করে।

সংগঠনের সভাপতি মোঃ শরিফুল হক তুমুলের সভাপতিত্বে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ল্যাব এর সভাপতি শরিফুল হক তুমুল বলেন,এই সংগঠন টি গড়ে তুলতে অনেক পরিশ্রম করতে হয়েছে। এই পরিশ্রমের ফলেই আজ তার মূল লক্ষ্যের দিকে অগ্রসর হওয়া সম্ভব হচ্ছে। এই সংগঠনের মুল লক্ষ্য হলো প্রতিটি জেলায় ল্যাব অ্যাসোসিয়েশন এর মাধ্যমে আইনি সহায়তা থেকে বঞ্চিত সকলকে আইনি সহায়তা প্রদান করা।তিনি এই সংগঠনের আরো সফলতার জন্য সকলকে সঠিক কর্মদক্ষতা প্রয়োগ করতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন লিগ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর প্রতিষ্ঠাকালীন সদস্য, ঢাকা আইনজীবি সমিতির তরুন সদস্য ও হক এন্ড এসোসিয়েটস এর প্রধান আইন কর্মকতা ও প্রতিষ্ঠাতা- অ্যাডভোকেট মহিবুল হক মুন্সী।
তিনি সিএন নিউজ ২৪.কম কে জানান, এমন একটি সংগঠন সকল আইনের শিক্ষার্থীদের জন্য অতি গুরুত্ববহ সংগঠন। তিনি এই সংগঠনের সাথে প্রথম থেকেই জড়িত আছেন এবং সবসময় থাকবেন বলে আশা ব্যক্ত করেন এবং সংগঠনের সর্বদা সফলতা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনেরসিনিয়র সহ-সভাপতি – আল নাহিয়ান,সহ-সভাপতি – শাওন,
সাংগঠনিক সম্পাদক – সিয়াম আহমেদ, মিঠু দপ্তর সম্পাদক – আতা-ই-রাব্বি।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *